Suvendu Adhikari: শুভেন্দুকে প্রাণনাশের 'হুমকি', বিচারপতিদের নিয়ে 'কটূক্তি', তৃণমূল নেতার বিরুদ্ধে মামলা

ইমেলে সেই অভিযোগপত্র পাঠান রাজ্যের বিরোধী দলনেতা। শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) তরফে তাঁর আইনজীবী অনির্বাণ চক্রবর্তী এই মর্মে মামলা করেন। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কাঁথির রাজনৈতিক মহলে।

Updated By: May 23, 2022, 11:51 PM IST
Suvendu Adhikari: শুভেন্দুকে প্রাণনাশের 'হুমকি', বিচারপতিদের নিয়ে 'কটূক্তি', তৃণমূল নেতার বিরুদ্ধে মামলা
প্রতীকী ছবি

কিরণকুমার মান্না: শুভেন্দু অধিকারীকে সিআরপিএফ-এর (CRPF) সামনে মারধর করা এবং প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ। বিচারপতিদের বিরুদ্ধে কটূক্তি করার অভিযোগ। কাঁথি থানায় তৃণমূল নেতা তথা কাঁথি ১ পঞ্চায়েত সমিতির সভাপতি প্রদীপ গায়েনের বিরুদ্ধে মামলা রুজু করলেন শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)।

ইমেলে সেই অভিযোগপত্র পাঠান রাজ্যের বিরোধী দলনেতা। শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) তরফে তাঁর আইনজীবী অনির্বাণ চক্রবর্তী এই মর্মে মামলা করেন। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কাঁথির রাজনৈতিক মহলে। এই বিষয়ে প্রদীপ গায়েন পাল্টা অভিযোগ করেন, শুভেন্দু অধিকারী কাঁথি শহরে শুধু নয়, জেলাজুড়ে বিভিন্ন জায়গায় CRPF-কে সঙ্গে নিয়ে সন্ত্রাস চালাচ্ছেন। মারধর করছে তৃণমূল কর্মী সমর্থকদের। গত শনিবার ভূপতিনগরে তৃণমূল কর্মীদের মারধর করা হয়।

আইনানুগভাবে জবাব দেবেন বলে জানান প্রদীপ গায়েন। যদিও বিচারপতিদের উদ্দেশে করা মন্তব্য নিয়ে, ক্ষমা চান তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.