তৃণমূল নেতাদের হুঁশিয়ারি, মাওবাদী পোস্টার মিলল বিনপুরেও

সব ভুয়ো পোস্টার বলেও দাবি করেছে প্রশাসন। 

Updated By: Apr 28, 2022, 12:24 PM IST
তৃণমূল নেতাদের হুঁশিয়ারি, মাওবাদী পোস্টার মিলল বিনপুরেও
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : শুধু বাঁকুড়ার তালডাংরা নয়, ফের 'মাওবাদী' পোস্টার উদ্ধার হল ঝাড়গ্রাম জেলার বিনপুরে। বিনপুর থানার আশাকাঁথি মোড়ে দেওয়ালে চেটানো অবস্থায় পাওয়া যায় পোস্টারগুলিকে। 

পোস্টারে যোগ্য লোককে প্যাকেজ না দিয়ে তৃণমূল নেতাদের প্যাকেজ পাইয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। আরও অভিযোগ, এলাকার গরিব মানুষের টাকা লুঠ করেন তৃণমূল নেতারা। পোস্টারে তাঁদের হুঁশিয়ারি দেওয়া হয়েছে। একইসঙ্গে গত ৮ তারিখ মাওবাদী বনধের বিরুদ্ধে প্রচারের অভিযোগে বিকাশ মাহাত এবং চরন মান্ডি নামে দুই ব্যক্তিকে হুঁশিয়ারি দেওয়া হয়েছে। 

বার বার এধরনের পোস্টার উদ্ধার হওয়ায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও প্রশাসনের দাবি, তোমন কিছু-ই নেই। এগুলো সব ভুয়ো পোস্টার বলেও দাবি করেছে প্রশাসন। যদিও রোজ-ই এরকম মাওবাদী পোস্টার উদ্ধারের ঘটনা বাড়ছে এলাকা জুড়ে।

প্রসঙ্গত, কেন্দ্রীয় গোয়েন্দা সূত্রে পাওয়া তথ্যের ভিত্তিতে মাওবাদী প্রভাবিত বাঁকুড়া, পুরুলিয়া, ঝাড়গ্রাম ও পশ্চিম মেদিনীপুর জেলায় ১৫ দিনের জন্য সতর্কতা জারি করেছিল রাজ্য পুলিস। সেই সতর্কতার সময়সীমা শেষ হওয়ার আগেই গত মঙ্গলবার ফের নতুন করে কেন্দ্রীয় গোয়েন্দা দফতর সূত্রে রাজ্যকে আরও একটি আডভাইসারি দেওয়া হয়েছে। সেই আডভাইসারিতে রাজ্যের জঙ্গলমহলের চার জেলায় নতুন করে সতর্কতা জারি করার পরামর্শ দেওয়া হয়েছে।

আরও পড়ুন, Maoist Poster: প্রথমবার জঙ্গলমহলের বাইরে, কিশোরী নির্যাতনের দ্রুত বিচার চেয়ে মাওবাদী পোস্টার তালডাংরায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.