Heatwave: গরমে সানস্ট্রোক? পুকুরে পানা পরিষ্কারের সময় মৃত্যু ব্যক্তির

পুকুরে পানা পরিষ্কার করার কাজের সময় হঠাৎই তীব্র গরমে তিনি পুকুরের মধ্যেই নেতিয়ে পড়েন। 

Updated By: Apr 27, 2022, 07:11 PM IST
Heatwave: গরমে সানস্ট্রোক? পুকুরে পানা পরিষ্কারের সময় মৃত্যু ব্যক্তির

নিজস্ব প্রতিবেদন: তীব্র গরমের মধ্যেই চলছিল কালনা স্টেশন সংলগ্ন একটি পুকুরে পানা পরিষ্কার করার কাজ। সেই কাজ করতে করতেই মৃত্যু হল এক ব্যক্তির। মৃতের নাম ঝুরন মাহালি। বাড়ি কালনা রেলগেট সংলগ্ন মধুবন এলাকায়।

জানা গিয়েছে, এদিন সকালে একটি পুকুরে পানা পরিষ্কার করার কাজের সময় হঠাৎই তীব্র গরমে তিনি পুকুরের মধ্যেই নেতিয়ে পড়েন। তাঁর সাথে কাজ করা তাঁর সহকর্মীরা সাথে সাথেই তাঁকে তুলে কালনা মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। কালনা মহকুমা হসপিটালে সুপার অরূপ রতন জানিয়েছেন, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যে , পুকুরে কাজ করার সময় হঠাৎই তাঁর সানস্ট্রোক হয়। আর তাতেই তাঁর মৃত্যু হয়। তবে ময়নাতদন্তের পরই মৃত্যুর প্রকৃত কারণ স্পষ্ট হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, ইতিমধ্যেই হাওড়ায় এক টোটোচালকের মৃত্যু হয়েছে। তীব্র গরমে রাস্তায় আচমকাই অসুস্থ হয়ে পড়েন। মৃত্যু হয় তাঁর। প্রবল গরমে হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে অনুমান। অন্যদিকে, নৈহাটিতে জুটমিলে কর্মরত অবস্থায় প্রাণ হারিয়েছেন এক শ্রমিক। আচমকাই জ্ঞান হারান তিনি। হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

এর পাশাপাশি, দিঘার কাছে লোকাল ট্রেনে দুর্ঘটনার কবলে পড়েছেন এক মহিলা। কামরায় সিট না পেলে দরজার কাছে রেলিং ধরে দাঁড়িয়েছিলেন তিনি। প্রবল গরমে অসুস্থ হয়ে চলন্ত ট্রেন ছিটকে পড়েন ওই মহিলা! ওদিকে হাওড়ায় গরমে অসুস্থ হয়েই এক ৮ মাসের অন্তঃসত্ত্বার মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে।  উচ্চ রক্তচাপ ছিল ওই অন্তঃসত্ত্বার। প্রবল গরমে অসুস্থ বোধ করতে থাকেন। তারপর হাসপাতালে আসার পথেই মৃত্যু হয় তাঁর। 

আরও পড়ুন, Heatwave: মানবিক পুলিস! হাঁসফাঁস গরমে পথচারী-গাড়িচালকদের তেষ্টা মেটাচ্ছে ORS জল-বাতাসায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.