Malbazar: প্রেম নাকি পাচার চক্র! বাংলাদেশ থেকে মালবাজারে এসে আটক যুবক...

অরূপ বসাক: প্রেমের টানে সুদূর বাংলাদেশ থেকে আগত এক যুবককে আটক করতে এসে ধুন্দুমার পরিস্থিতি তৈরি হলো মালবাজার শহরে। মাল মহকুমার মেটেলি ব্লকের অন্তর্গত বিধান নগর গ্রাম পঞ্চায়েতের মাথাচুলকা গ্রামের এক তরুণী ও বাংলাদেশের এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল। কয়েক মাস আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আলাপ হয় ওই তরুণ-তরুনীর। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তরুণীকে বিয়ে করে বাংলাদেশে নিয়ে যাবার প্রস্তাব দেয় ওপার বাংলার ওই যুবক। তরুণী তাতে রাজিও হয়। আর সেই মতো পাসপোর্ট, ভিসা তৈরি করে বৈধভাবে যুবকটি ভারতে আসে। 

আরও পড়ুন- Mou Roychowdhury Passes Away: উদ্যোগপতি-সাহিত্যিক মৌ রায়চৌধুরীর অকাল প্রয়াণ, শোকবার্তা মুখ্যমন্ত্রীর...

সোমবার সেই যুবক সুদূর বাংলাদেশ থেকে মালবাজারে আসে তরুণীকে নিয়ে যেতে। এরপর ওই তরুণী বাড়িতে কিছু না জানিয়ে যুবকের সঙ্গে পালিয়ে যায়। এদিকে তরুণীর খোঁজ না পেয়ে সোমবারই মেটেলি থানায় নিখোঁজ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করে পরিবারের লোকেরা। মঙ্গলবার ওই তরুণী এবং বাংলাদেশী যুবককে মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতালের সামনে থেকে আটক করে মালবাজার থানার পুলিশ। এরপরই তাদের মালবাজার থানায় নিয়ে আসা হয় এবং মেটেলি থানায় খবর পাঠানো হয়। 

সেই মতো মেটেলি থানার পুলিশ মালবাজার থানায় এসে ওই দুজনকে নিজেদের হেফাজতে নিয়ে মেটলি থানার উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু পথে ঘটে যায় বিপত্তি। মালবাজার থানা থেকে বেরিয়ে ক্যালটেক্স মোড় এলাকা পর্যন্ত পৌঁছাতেই পুলিশের গাড়ি বিকল হয়ে যায়। গাড়ি থেকে কালো ধোয়া নির্গত হতে থাকে। আর সেই সময় তরুণীর পরিবারের লোকজন ও গ্রামবাসীরা সেখানে চলে আসে। পুলিশের গাড়ি ঘিরে ধরে তারা ওই যুবককে মারধর করতে শুরু করে। যুবককে পুলিশের হাত থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে বলেও অভিযোগ ওঠে। ঘটনায় পুলিশকর্মীরা বাধা দিতে গেলে পুলিশের সঙ্গেও হাতাহাতিতে জড়িয়ে পড়ে তরুণীর পরিবার এবং গ্রামবাসীদের একাংশ। 

আরও পড়ুন- Pori Moni: রাজ অতীত, পরীমণির জীবনে নতুন প্রেম?

এদিকে ঘটনার খবর পেয়েই দ্রুত মালবাজার থানার আইসির নেতৃত্বে বিরাট পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। তরুণী ও ওই যুবককে পুনরায় ঘুরিয়ে মালবাজার থানায় নিয়ে আসে পুলিশ। ইতিমধ্যেই ওই যুবককে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। তবে তরুণীর পরিবারের অভিযোগ ওই যুবক তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে পাচার করার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল বলে তরুণীর পরিবারের তরফে দাবী করা হয়েছে। প্রসঙ্গত তরুণীর পরিবারের সদস্যদের দাবি ওই যুবক নারী পাচার চক্রের সাথে যুক্ত থাকতে পারে এবং ওই যুবক আগেও তিনটি বিয়ে করেছে বলেই জানা গেছে। এদিনের এই ঘটনাকে কেন্দ্র করে সাময়য়িক ক্যালটেক্স মোড় সংলগ্ন এলাকায় চাঞ্চল্য ছড়ায় ও ভিড় জমে যায়। রাস্তার দুই ধারে আটকে পড়ে গাড়ি। তদন্তের স্বার্থে পুলিশ কোন মন্তব্য করতে চায়নি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

English Title: 
Man detained at Malbazar who came from bangladesh to India to marry his girlfriend
News Source: 
Home Title: 

প্রেম নাকি পাচার চক্র! বাংলাদেশ থেকে মালবাজারে এসে আটক যুবক...

Malbazar: প্রেম নাকি পাচার চক্র! বাংলাদেশ থেকে মালবাজারে এসে আটক যুবক...
Caption: 
প্রতীকী ছবি
Yes
Is Blog?: 
No
Section: