Bardhaman Death : রাস্তার ইট সরাতে নামতেই মাথায় কোদালের ঘা, ঘটনাস্থলেই নিহত যুবক

Bardhaman Death : ঘটনায় আহত ফিরোজ সেখ বলেন, পুরোন শত্রুতার জেরেই এই ঘটনা। গন্ডগোল একটা ছিলই। কিন্তু তা যে এরকম রূপ নেবে তা আশা করিনি। অনেকদিন আগে আমাদের একটা ঝগড়া হয়েছিল

Updated By: Dec 19, 2023, 09:23 PM IST
Bardhaman Death : রাস্তার ইট সরাতে নামতেই মাথায় কোদালের ঘা, ঘটনাস্থলেই নিহত যুবক
ফিরোজ সেখ

সঞ্জয় রাজবংশী: প্রতিবেশীদের মধ্য়ে পুরোনা বিবাদের জের। বর্ধমানের পূর্বস্থলীতে বাইক আরোহী যুবককে পিটিয়ে মারল পাড়ার লোকজন। ঘটনাটি ঘটেছে মঙ্গবার গভীর রাতে। নবান্ন উত্সব দেখে বাড়ি ফিরছিলেন তারা। সেইসময় তাদের ঘিরে ধরে হামলা করে তাদের পরিচিত লোকজন।

আরও পড়ুন-আসন সমঝোতার রফাসূত্র বের করতে হবে ৩১ ডিসেম্বরের মধ্যে, ডেডলাইন বেঁধে দিল তৃণমূল

গতকাল ভোররাতে মেলা দেখে ফিরছিলেন ফিরোজ সেখ ও তাঁর মামা আসগর সেখ। পূর্বস্থলী থানার দফরপোতা থেকে ফেরার সময় তাদের বাড়ির কাছেই কিছু প্রতিবেশী তাদের রাস্তায় ইট বিছিয়ে রাখে বলে অভিযোগ। সেই ইট সরাতে যেতেই ফিরোজ ও আসগরের উপরে হামালা চালায় পাড়ার লোকজন। ঘটনাস্থলেই মৃত্যু হয়ে আসগর সেখের। কোনওক্রমে প্রাণ নিয়ে পালান ভাগ্নে ফিরোজ। তারও মাথা ও শরীরের বিভিন্ন অংশ আঘাত লেগেছে। আহত আসগরকে হাসাপাতালে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। ওই ঘটনায় বেশ কয়েকজনকে আটক করেছে পূর্বাস্থলী থানা।

ঘটনায় আহত ফিরোজ সেখ বলেন, পুরোন শত্রুতার জেরেই এই ঘটনা। গন্ডগোল একটা ছিলই। কিন্তু তা যে এরকম রূপ নেবে তা আশা করিনি। অনেকদিন আগে আমাদের একটা ঝগড়া হয়েছিল। পাশাপাশি থাকলে ঝগড়া হয় কিন্তু তার জন্য কাউকে খুন করে দেওয়া, ভাবতেই পারিনি। আমাকেই টার্গেট করেছিল। দুর্ভাগ্যবশত মামার জীবন চলে গেল। আমাকে কোদাল দিয়ে মাথায় আঘাত করা হয়েছে। গোটা শরীরেই মারা হয়েছে। মামা আমাকে বাঁচানোর চেষ্টা করেছিল। বাড়ি ফেরার পথে যারা মেরেছে তারা তাদের বাড়ির সামনে ইট বিছিয়ে রেখেছিল। আমরা গাড়ি থামিয়ে দিলাম। মামা গাড়ি থেকে নেমে ইটগুলো সরিয়ে দিচ্ছিল। সেইসময় ওরা ছুটে আসে। কোদালের বাট দিয়ে মামাকে মারে। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় মামা পড়ে যায়। আমাকেও মেরে দিত। কোনও রকম ওখান থেকে পালিয়ে এসেছি। ওরা ৭-৮ জন ছিল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.