Malda Eve Teasing: বোনকে ইভটিজিংয়ের প্রতিবাদ করে আক্রান্ত দাদা! কাঠগড়ায় তৃণমূল নেতা

অভিযুক্ত তৃণমূল নেতা স্থানীয় পঞ্চায়েতের সদস্য।  ৬ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। গ্রেফতার ১।

Updated By: Jan 28, 2023, 09:59 PM IST
Malda Eve Teasing: বোনকে ইভটিজিংয়ের প্রতিবাদ করে আক্রান্ত দাদা! কাঠগড়ায় তৃণমূল নেতা

রণজয় সিংহ: মেলায় কিশোরীকে ইভটিজিং? প্রতিবাদ করে এবার আক্রান্ত দাদা! মারধরের অভিযোগ পঞ্চায়েতের তৃণমূল সদস্যের বিরুদ্ধে। একজনকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাস্থল, মালদহ।

ঘটনাটি ঠিক কী? সরস্বতী পুজো উপলক্ষ্যে মেলা বসেছিল মালদহের হবিবপুরের আইহো গ্রামে। মেলায় ঘুরে গিয়েছিল দশম শ্রেণির এক ছাত্রী। সঙ্গে ছিল তার ৪ বান্ধবীও। অভিযোগ, মেলায় তাদের উত্যক্ত করছিলেন ২ যুবক। এরপর ওই ছাত্রীর দাদা যখন প্রতিবাদ করেন, তখন শুরু হয় বচসা।

তারপর? ঘটনাস্থলের হাজির হন স্থানীয় তৃণমূল, পঞ্চায়েত সদস্য  নিমাই সিংহ। কিন্তু পাশে না দাঁড়িয়ে প্রতিবাদীকেই নাকি মারধর করেন তিনি! ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। পুলিস গিয়ে পরিস্থিতি সামাল দেয়। পঞ্চায়েত সদস্য়-সহ ৬ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে আক্রান্তের পরিবার।

এর আগে, হাওড়ার শ্য়ামপুরে মেয়ে শ্লীলতাহানিতে বাধা দিতে গিয়ে 'খুন' হন বাবা। কীভাবে?  ঘটনার দিন সন্ধ্য়ায় কোচিং সেন্টার থেকে সাইকেলে চেপে বাড়ি ফিরছিল দশম শ্রেণির এক ছাত্রী। অভিযোগ, তার পথ আটকায় পাড়ার ৩ যুবক। কেন?  ওই ছাত্রীকে নাকি কটুক্তি করছিলেন তাঁরা!  খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন ওই ছাত্রীর বাবা। প্রতিবাদ করলে, তাঁকে বেধড়ক মারধর করা হয়। শেষপর্যন্ত উলুবেড়িয়া হাসপাতালে মারা যান তিনি।

আরও পড়ুন: আস্ত শৌচাগার-ই 'চুরি'! হতভম্ব শহরবাসী, থানায় ছুটলেন দ্বারস্থ কাউন্সিলর

কেন এমন ঘটনা? প্রতিবাদে উত্তপ্ত হয়ে ওঠে শ্যামপুর। থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী-সমর্থকরা। এমনকী, ব্যারিকেড ভেঙে ঢোকার চেষ্টা করেন থানার ভিতরেও! নিহতের স্ত্রী অবশ্য জানিয়েছেন, 'রাজনীতি চাই না। অপরাধীদের শাস্তি হোক'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.