Naihati: ব্যাগে নগদ ৬০ লক্ষ টাকা! নৈহাটি স্টেশনে গ্রেফতার যুবক

নৈহাটি স্টেশনে তখন সারপ্রাইজ চেকিং চলছিল। আপ কল্যাণী লোকাল থেকে নামেন ওই যুবক। সঙ্গে ছিল একটি ব্য়াগ। 

Updated By: Oct 11, 2022, 11:47 PM IST
Naihati: ব্যাগে নগদ ৬০ লক্ষ টাকা! নৈহাটি স্টেশনে গ্রেফতার যুবক

বরুণ সেনগুপ্ত: বেআইনি পথে আর্থিক লেনদেন? সোনা কেনাবেচা? স্টেশনে এক যুবকের কাছ থেকে পাওয়া গেল নগদ ৬০ লক্ষ টাকা! যাঁর কাছে টাকা পাওয়া গিয়েছে, তাঁকে গ্রেফতার করেছে পুলিস। হাওড়ার পর এবার নৈহাটি।

ঘটনাটি ঠিক কী? পুলিস সূ্ত্রে খবর, ধৃতের নাম অভিষেক সোনকার। বাড়ি, টিটাগড়ে। ঘড়িতে তখন ৩টে। এদিন দুপুরে সারপ্রাইজ চেকিং চলছিল নৈহাটি স্টেশনে। আপ কল্যাণী লোকাল থেকে নামে অভিষেক। সঙ্গে একটি ব্যাগ। সন্দেহ হওয়ায় ওই যুবককে আটকান পুলিসকর্মীরা। এরপর যখন ব্যাগে তল্লাশি চালানো হয়, তখন উদ্ধার হয় নগদ ৬০ লক্ষ টাকা!  কোথায় থেকে এল এত টাকা? কার কাছেইবা নিয়ে যাওয়া হচ্ছিল? অভিষেক আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেন কর্তব্যরত পুলিস আধিকারিকরা। পুলিস সূত্রে খবর, এই বিপুল পরিমাণ টাকা নৈহাটিরই এক স্বর্ণ ব্যবসায়ীর। নৈহাটির স্টেশন চত্বরেই ওই ব্যবসায়ীর কাছ থেকে সোনার বাট কেনার পরিকল্পনা ছিল অভিষেকের। বস্তুত, এভাবেই সে আর্থিক লেনদেন করেছে আগেও। এবার ধরা পড়ে গেল। ওই যুবককে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন: Malda Suicide: সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি পোস্ট! স্বামীর কীর্তিতে আত্মঘাতী স্ত্রী

এর আগে, হাওড়া স্টেশনে দুই ভিনরাজ্যের যুবকের কাছ থেকে উদ্ধার হয়েছিল ৩৮ লাখ ৫০ হাজার টাকা! ওল্ড কমপ্লেক্সের ৪ নম্বর ও ৫ নম্বর গেটের কাছে ঘোরাঘুরি করছিলেন তাঁরা। দুজনেরই কাঁধেই ছিল কালো ব্যাগ। ঘটনাটি নজরে পড়ে কর্তব্য়রত আরপিএফ জওয়ানদের। প্রথমে জিজ্ঞাসাবাদ, তারপর ব্য়াগ খুলতেই বেরিয়ে পড়ে বিপুল পরিমাণ টাকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.