তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবসে টুইটে শুভেচ্ছাবার্তা মমতা বন্দ্যোপাধ্যায়ের

টুইটে মমতা লেখেন, যে সব কর্মীরা অক্লান্ত পরিশ্রম করে আরও উন্নত, আরও সমৃদ্ধ বাংলা গড়ছেন, তাঁদেরও ধন্যবাদ। দীর্ঘ ২৩ বছর ধরে তাঁর দল মানুষের জন্য কাজ করে চলেছে। কঠোর পরিশ্রম করেছে দল।

Updated By: Jan 1, 2021, 04:16 PM IST
তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবসে টুইটে শুভেচ্ছাবার্তা মমতা বন্দ্যোপাধ্যায়ের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: নতুন বছরে টুইটে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবসে মা-মাটি-মানুষকে কৃতজ্ঞতা তৃণমূল সুপ্রিমোর। টুইটে মমতা লেখেন, যে সব কর্মীরা অক্লান্ত পরিশ্রম করে আরও উন্নত, আরও সমৃদ্ধ বাংলা গড়ছেন, তাঁদেরও ধন্যবাদ। দীর্ঘ ২৩ বছর ধরে তাঁর দল মানুষের জন্য কাজ করে চলেছে। কঠোর পরিশ্রম করেছে দল। তৃণমূল পরিবার এই লক্ষ্যেই কাজ করবে, আশ্বাস দিয়েছেন নেত্রী। 

পাশাপাশি এদিন সকালে টুইটে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও। নতুন বছরের শুভেচ্ছা জানাতে গিয়েও রাজ্য সরকারকেই ফের বিঁধেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। আমপান থেকে বহিরাগত ইস্যু, সব নিয়েই রাজ্যকে এদিন তোপ দেগেছেন রাজ্যপাল। লিখেছেন, দু হাজার কুড়ি অনেক কিছুই শিখিয়েছে। বহু বিপদ দেখেছে গোটা বিশ্ব। আমপানের সময়ে টানা দশ দিন ভয়াবহ কষ্ট সহ্য করেছে কলকাতাবাসী। 

কার্যত তোপ দেগে তার মন্তব্য, 'দায়িত্ব পালন করতে কলকাতা পুরসভার ব্যর্থতা ও রাজ্য প্রশাসনের অসাড়তার জন্যই দুর্ভোগের শিকার হন রাজ্যবাসী, যদিও এনিয়ে মৌসম ভবনের আগাম পূর্বাভাস ছিল। এনডিআরএফ, ভারতীয় সেনা, ওড়িশা দমকল বাহিনীর সাহায্যে শেষপর্যন্ত পুর পরিষেবা স্বাভাবিক করে তোলা সম্ভব হয়।

.