Sovandeb Chattopadhyay: 'যখন কেউ আমাকে চোর বলে, আমার মনে হয় ঘুষি মেরে...', বিস্ফোরক মমতার মন্ত্রী

'দলের কারও কারও খারাপ কাজের জন্য তৃণমূলের নাম খারাপ হচ্ছে। দল তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে। দলের তরফে কোনও ভুল নেই। দলের কেউ কেউ বাজে কাজ করলেও, ৯৫ শতাংশ তৃণমূল কর্মী-ই সৎ।' 

Updated By: Aug 22, 2022, 06:56 PM IST
Sovandeb Chattopadhyay: 'যখন কেউ আমাকে চোর বলে, আমার মনে হয় ঘুষি মেরে...', বিস্ফোরক মমতার মন্ত্রী
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'যখন কেউ আমাকে চোর বলে, তখন আমার মনে হয় ঘুষি মেরে...' বিস্ফোরক মন্তব্য় মমতা বন্দ্যোপাধ্য়ায়ের মন্ত্রিসভার প্রবীণতম সদস্য শোভনদেব চট্টোপাধ্য়ায়ের। প্রসঙ্গত, কয়লাপাচার, গোরুপাতার থেকে এসএসসি দুর্নীতি, নাম জড়িয়েছে তৃণমূলের একাধিক নেতা-মন্ত্রীর। ইতিমধ্যেই এসএসসি দুর্নীতিতে পার্থ চট্টোপাধ্য়ায়কে গ্রেফতার করেছে ইডি। অন্যদিকে গোরুপাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে সিবিআই। 

সৌগত রায়ের পর এবার বিস্ফোরক মন্তব্য শোভনদেব চট্টোপাধ্য়ায়ের। এর আগে সাংসদ সৌগত রায় বলেন, দলের কারও কারও খারাপ কাজের জন্য তৃণমূলের নাম খারাপ হচ্ছে। দল তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে। সোমবার উত্তর ২৪ পরগনার পানিহাটিতে এক জনসভায় এই মন্তব্য করেন সৌগত রায়। পাশাপাশি তিনি এও বলেন যে, এখানে দলের তরফে কোনও ভুল নেই। দলের কেউ কেউ বাজে কাজ করলেও, ৯৫ শতাংশ তৃণমূল কর্মী-ই সৎ ও দলের প্রতি নিবেদিত প্রাণ। মানুষের জন্য কাজে তাঁদের চেষ্টার কোনও কসুর নেই। এবার সৌগত রায়ের পর শোভনদেব চট্টোপাধ্য়ায় বললেন, 'যখন কেউ আমাকে চোর বলে, আমার মনে হয় এক ঘুষি মারি। মেরে মুখ ফাটিয়ে দিই। কারও কোনও ক্ষমতা-ই নেই যে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের গায়ে কাদা ছেটায়। মমতা বন্দ্যোপাধ্য়ায়কে চ্যালেঞ্জ ছুঁড়ে কোনও লাভ নেই। '

আরও পড়ুন, Cow Smuggling Case: রকেট গতিতে বেড়েছে সম্পত্তি, অনুব্রত ঘনিষ্ঠদের ১৮ ব্যাঙ্ক অ্যাকাউন্টে নজর সিবিআইয়ের

প্রসঙ্গত, তৃণমূলের প্রাক্তন মহাসচিব পার্থ চট্টোপাধ্য়ায় এবং পরে দলের 'বাহুবলী' নেতা তথা বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে গ্রেফতারের ঘটনায় তৃণমূল তাদের অবস্থান স্পষ্ট করেছে। একদিকে শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতারের পর পার্থ চট্টোপাধ্য়ায়কে দলের বিভিন্ন পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। অন্যদিকে গোরুপাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পরও অবশ্য বীরভূম জেলা সভাপতির পাশে দাঁড়িয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.