Malda: প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠতা দেখে ফেলে স্বামী, সূচ দিয়ে চোখ ফুটো করে দিল স্ত্রী!

 রাত্রে সাবিত্রীর প্রেমিক তাঁর ঘরে এসেছিল। সেই সময় তাঁদের ঘনিষ্ঠতা নারায়ণের নজরে এলে তাঁকে খুন করে সূচ দিয়ে চোখ ফুটো করে বাইরে ঝুলিয়ে দেওয়া হয়। 

Updated By: Oct 12, 2023, 06:23 PM IST
Malda: প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠতা দেখে ফেলে স্বামী, সূচ দিয়ে চোখ ফুটো করে দিল স্ত্রী!

রণজয় সিংহ: পরকীয়ার জেরে স্বামীকে খুনের অভিযোগ। অভিযোগ স্ত্রী এবং তার প্রেমিকের বিরুদ্ধে। মৃতের পরিবারের লোকের অভিযোগ, মারধর করে সূচ দিয়ে চোখ ফুটো করে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। এই ঘটনায় আটক অভিযুক্ত স্ত্রী। পলাতক প্রেমিক। বৃহস্পতিবার সকালে শোওয়ার ঘরের বাইরে ঝুলন্ত দেহ নজরে আসতেই ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে চাঁচল ১ নম্বর ব্লকের শংকরকলা গ্রামে। 

পরিবার সূত্রে জানা গিয়েছে মৃতের নাম নারায়ণ দাস। বয়স ৩৫ বছর। পেশায় ভিন রাজ্যের পরিযায়ী শ্রমিক। পরিবারের লোকের অভিযোগ, নারায়ণের স্ত্রী পবিত্রা দাস দীর্ঘদিন ধরেই এলাকার এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিল। প্রায় এই নিয়ে অশান্তি লেগে থাকত স্বামী এবং স্ত্রীর মধ্যে। বুধবার নারায়ণ তাঁর বোনকে নিয়ে মালদায় ডাক্তার দেখাতে যায়। সন্ধ্যা ৮টা নাগাদ বাড়ি ফিরে আসে। রাত্রে সাবিত্রীর প্রেমিক তাঁর ঘরে এসেছিল। সেই সময় তাঁদের ঘনিষ্ঠতা নারায়ণের নজরে এলে তাঁকে খুন করে সূচ দিয়ে চোখ ফুটো করে বাইরে ঝুলিয়ে দেওয়া হয়। 

সকালবেলা পরিবারের অন্যান্য সদস্যদের নারায়ণের ঝুলন্ত দেহ নজরে আসতেই তাঁর স্ত্রীকে পরিবারের লোকেরা ধরে ফেলেন। যদিও প্রেমিক যুবকের কোনও খোঁজ পাওয়া যায়নি। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে চাঁচল থানার পুলিস। পরিবারের লোকেদের দাবি, নারায়ণের স্ত্রী এবং প্রেমিক তাঁকে খুন করেছে। সেটাকে আত্মহত্যা প্রমাণের জন্য ঝুলিয়ে দিয়েছে। কিন্তু নারায়ন আত্মহত্যা করার মত ছেলে নয়। আর শরীরে এবং চোখে একাধিক ক্ষত চিহ্ন রয়েছে। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছে পরিবারের লোকেরা।

আরও পড়ুন, Katwa Train Robbery: মহিলা কামরায় ছিনতাইবাজ, ধাক্কাধাক্কিতে ট্রেন থেকে পড়ে মৃত্যুর যাত্রীর, আহত ১

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Tags:
.