লখনউতেও রয়েছে বহু অভিযোগ, হান জানুইকে হেফাজতে পেল উত্তরপ্রদেশ ATS

কয়েকদিন আগেই মালদহ(Malda) থেকে হানকে কলকাতায় নিয়ে আসে এসটিএফ

Updated By: Jun 26, 2021, 06:25 PM IST
লখনউতেও রয়েছে বহু অভিযোগ, হান জানুইকে হেফাজতে পেল উত্তরপ্রদেশ ATS

নিজস্ব প্রতিবেদন: মালদহে ধৃত চিনা নাগরিক হান জানুইকে জেরা করে তথ্য বের করতে হিমশিম খাচ্ছেন গোয়েন্দারা। এদিকে, অবৈধ অনুপ্রবেশ ছাড়াও হানের বিরুদ্ধে আরও অভিযোগ রয়েছে দিল্লি ও লখনউতে। এবার হানকে লখনউয়ে নিয়ে যাচ্ছে উত্তরপ্রদেশ এটিএস।

আরও পড়ুন-ভ্যাকসিন না নিয়েও পেয়ে গেলেন সার্টিফিকেট, মহা বিপাকে পানিহাটির বাসিন্দা

শুক্রবার মালদহে সরকারি আইনজীবী বলেন, লখনউয়ে হানের বিরুদ্ধে জালিয়াতি, আর্থিক দুর্নীতি, আয়কর সহ একাধিক ধারায় মামলা রয়েছে। এসব কথা মাথা রেখেই হানকে হেফাজতে পাওয়ার আবেদন করবে উত্তর প্রদেশ এটিএস। আজ ইউপি এটএসের(ATS)সেই আবেদনে সাড়া দিয়ে হানকে লখনউয়ে নিয়ে যাওয়ার অনুমতি দিল মালদহ জেলা আদালত।

উল্লেখ্য, হানকে হাতে পেতে লখনউয়ের আদালতে আবেদন করে ইউপি এটিএস। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত নির্দেশ দেয় আগামী ২ জুলাইয়ের মধ্যে হানকে আদালতে পেশ করতে হবে। সেই নির্দেশ হাতে পাওয়ার পরই মালদহ আদালতে আবেদন করে এটিএস।

আরও পড়ুন-শুভেন্দুর আগমনের জের? স্বাস্থ্যভবনের নিরাপত্তা নিয়ে তত্‍পরতা তুঙ্গে  

প্রসঙ্গত, কয়েকদিন আগেই মালদহ(Malda) থেকে হানকে কলকাতায় নিয়ে আসে এসটিএফ। কিন্তু তার আইফোনটি খোলা গেলেও তার ল্যাপটপটি খোলা যায়নি। দোভাষীর মাধ্যমে হানকে জেরা করা হলেও নিরুত্তাপ হান, এমনটাই সূত্রের খবর।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.