সাহায্যের অছিলায় বৃদ্ধের ATM Card বদলে নিল জালিয়াত, অ্যাকাউন্ট থেকে উধাও সব টাকা

ম্যানেজারে কাছে গেলে তিনি বলেন, বিভিন্ন জায়গা থেকে দফায় দফায় টাকা তুলে নেওয়া হয়েছে

Updated By: Jun 26, 2021, 05:52 PM IST
সাহায্যের অছিলায় বৃদ্ধের ATM Card বদলে নিল জালিয়াত, অ্যাকাউন্ট থেকে উধাও সব টাকা

নিজস্ব প্রতিবেদন: জালিয়াতের খপ্পরে পড়ে বিপুল টাকার হারালেন দক্ষিণ ২৪ পরগনার আমতলার কৃপারামপুরের এক ব্যক্তি। ছেলে কাতার থেকে তাঁর অ্যাকাউন্টে পাঠিয়েছিল বিপুল টাকা। তার সবটাই এখন গায়েব। এনিয়ে বিষ্ণুপুর থানায় অভিযোগ জানালেন ওই ব্যক্তি।

আরও পড়ুন-শুভেন্দুর আগমনের জের? স্বাস্থ্যভবনের নিরাপত্তা নিয়ে তত্‍পরতা তুঙ্গে  

কীভাবে জালিয়াতি

গত ২০ জুন আমতলা বাজারে এসবিআইয়ের(SBI) একটি এটিএম থেকে ৪ হাজার টাকা তুলতে যান সোভান আলি নামে ওই ব্যক্তি। টাকা তুলতে সমস্যা হওয়ায় বাইরে থাকা একজনকে সাহায্য করতে অনুরোধ করেন। সেই ব্যক্তি সোভানবাবুর টাকা তুলে দিলেও তাঁর ডেবিট কার্ডটির পরিবর্তি গোপাল নস্কর নামে একজনের কার্ড ধরিয়ে দেন। কার্ডটি না দেখে তা নিয়ে বাড়ি চলে আসেন সোভান।

আরও পড়ুন-দ্বিতীয় তরঙ্গের মতো তীব্র নয় কোভিডের তৃতীয় ঢেউ, জানাল ICMR সমীক্ষা

সোভান আলির ছেলে আসরাফুল সেখ থাকেন কাতারে। সেখানে তিনি ডাক্টিনের কাজ করেন। সম্প্রতি তিনি বাবার অ্যাকাউন্টে ৯৯ হাজার টাকা পাঠিয়েছিলেন। গতকাল এসবিআইের আমতলা শাখায় পাসবুক আপডেট করতে গিয়ে চোখ কপালে ওঠে সোভানের। কোনও টাকাই নেই অ্যাকাউন্টে। ম্যানেজারে কাছে গেলে তিনি বলেন, বিভিন্ন জায়গা থেকে দফায় দফায় টাকা তুলে নেওয়া হয়েছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.