Malbazar: রেললাইন পার হচ্ছিলেন, ট্রেনের ধাক্কায় ৫০ মিটার দূরে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু...

Malbazar Rail Accident: তখন শিলিগুড়ির দিক থেকে কোচবিহারগামী ডেমু প্যাসেঞ্জার ট্রেন আসছিল। এর ধাক্কাতেই মৃত্যু হয় ওই ব্যক্তির। ট্রেনের ধাক্কায় তিনি প্রায় ৫০ মিটার দূরে ছিটকে পড়েন। ঘটনাস্থলেই মৃত্যু। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন নিহতের স্বজন।

Updated By: Jul 17, 2023, 03:38 PM IST
Malbazar: রেললাইন পার হচ্ছিলেন, ট্রেনের ধাক্কায় ৫০ মিটার দূরে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ট্রেনের ধাক্কায় মৃত্যু হল এক ব্যক্তির। ঘটনাটি ঘটেছে মাল ব্লকের ওদলাবাড়ি ঘিস রেলসেতু-সংলগ্ন এলাকায়। নিহতের নাম মহেন্দ্র ওঁরাও। বাগরাকোট চাঁদমারির বাসিন্দা।

আরও পড়ুন: Malbazar: বুনো হাতির পাল ভেঙে তছনছ করল কয়েকশো সেগুন গাছ...

স্থানীয় সূত্রের খবর, ট্রেনের ট্র্যাক পেরিয়ে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন মহেন্দ্র ওঁরাও। সেই সময় শিলিগুড়ির দিক থেকে আসছিল কোচবিহারগামী ডেমু প্যাসেঞ্জার ট্রেন। এই ট্রেনটির ধাক্কাতেই মৃত্যু হয় ওই ব্যক্তির।

ট্রেনের ধাক্কায় ওই ব্যক্তি প্রায় ৫০ মিটার দূরে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান। এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন নিহতের স্বজন। ঘটনাস্থলে যান রেল পুলিস  ও মাল থানার পুলিস। পুলিস দেহ উদ্ধার করে ঘটনার তদন্ত শুরু করেছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য জলপাইগুড়িতে পাঠানো হয়েছে। 

আরও পড়ুন: Jitendra Tiwari: কম্বলকাণ্ডে সুপ্রিম কোর্টে আগাম জামিন জিতেন তিওয়ারির স্ত্রীর

জানা গিয়েছে ওই ব্যাক্তি বাগরাকোট চা-বাগানের শ্রমিক ছিলেন। এদিন ওদলাবাড়ি বাজার থেকে বাড়ি ফিরছিলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.