হাতির তাণ্ডবে তছনছ গ্রাম, পালিয়ে প্রাণে বাঁচলেন এলাকাবাসী

পাশাপাশি মালবাজারের বাসিন্দারা এও বলছেন হাতির হামলা চলছে দীর্ঘদিন ধরেই। একাধিকবার জানিয়েও কোনও সুরাহা মেলেনি বনদফতর থেকে। 

Updated By: Jun 28, 2019, 03:04 PM IST
হাতির তাণ্ডবে তছনছ গ্রাম, পালিয়ে প্রাণে বাঁচলেন এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদন: হাতির তাণ্ডব থেকে রেহাই নেই মালবাজারের বাসিন্দাদের। বৃহস্পতিবার গভীর রাতে ফের হাতির হানায় তছনছ মালবাজার। ঘটনাটি ঘটেছে মালবাজার মহকুমার নাগরাকাটার সুখানী বস্তি এলাকায়। জানা গিয়েছে হাতির হামলায় ভাঙে গিয়েছে তিনটি  বাড়ি। বাড়ির দেওয়াল ভেঙ্গে  চাপা পড়ে গুরুতর জখম হয়েছেন এক ব্যক্তি। 

আরও পড়ুন: কাটমানি ফেরত চেয়ে ঘেরাও তৃণমূল নেতা, উত্তপ্ত বাঁকুড়া

জানা গিয়েছে, গভীর রাত বারোটা  নাগাদ  জলঢাকা নদির ওপার  থেকে একটি দাতাল হাতি  ঢুকে পড়ে  সুখানী বস্তির দুলাপাড়া এলাকায়। প্রথমেই দাতালটি সুনীল সাঁওতালের জানালার দেওয়াল ভেঙ্গে দেয়। দেওয়াল গিয়ে পরে সুনীলবাবুর ওপর। গুরুতর জখম অবস্থাতেই সে ঘর থেকে পালিয়ে যায়। এরপরই দাতালটি খাসবস্তি এলাকায় দুটি বাড়ি ভেঙ্গে ফের জঙ্গলে ঢুকে যায়।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সকালে বনদপ্তরকে জানান সত্বেও বনকর্মীরা তাঁর চিকিৎসার কোনওরকম ব্যবস্থা না করায় উত্তেজনা ছড়ায় এলাকায়। বিক্ষুব্ধ এলাকাবাসী নাগরাকাটার বিট অফিসারকে সকাল থেকে ঘেরাও করে রাখেন। পাশাপাশি মালবাজারের বাসিন্দারা এও বলছেন হাতির হামলা চলছে দীর্ঘদিন ধরেই। একাধিকবার জানিয়েও কোনও সুরাহা মেলেনি বনদফতর থেকে। 

.