কাটমানি ফেরত চেয়ে ঘেরাও তৃণমূল নেতা, উত্তপ্ত বাঁকুড়া

এবার রণক্ষেত্র বাঁকুড়া। শুক্রবার কাটমানি ফেরতের দাবিতে তৃণমূল নেতাকে ঘেরাও করে দফায় দফায় বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া ২ নম্বর ব্লকের কেশিয়াকোল গ্রামে।

Updated By: Jun 28, 2019, 02:04 PM IST
কাটমানি ফেরত চেয়ে ঘেরাও তৃণমূল নেতা, উত্তপ্ত বাঁকুড়া

নিজস্ব প্রতিবেদন: কাটমানি বিতর্কে তোলপাড় গোটা রাজ্য। অব্যাহত  সংঘর্ষ। এবার রণক্ষেত্র বাঁকুড়া। শুক্রবার কাটমানি ফেরতের দাবিতে তৃণমূল নেতাকে ঘেরাও করে দফায় দফায় বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া ২ নম্বর ব্লকের কেশিয়াকোল গ্রামে।

আরও পড়ুন: ইস্যু কাটমানি: ১ জুলাই রাজ্যজুড়ে বিক্ষোভ কর্মসূচির ডাক বিজেপির

বিক্ষোভকারীদের দাবি, বিভিন্ন সরকারি প্রকল্পে সুবিধা পাইয়ে দেওয়ার নাম করে এলাকার মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা কাটমানি নিয়েছেন স্থানীয় তৃণমূল নেতা অরুণ গরাই। প্রধানমন্ত্রী আবাস যোজনা থেকে শুরু করে নির্মল বাংলা প্রকল্প এমনকি বন্যার ক্ষতিপূরণ দেওয়ার মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে জনগনের কাছ থেকে জনপ্রতি ৯০০ টাকা থেকে ৫০০০ টাকা পর্যন্ত কাটমানি নিয়েছেন ওই তৃণমূল নেতা। 

শুক্রবার সকালে ওই তৃণমুল নেতা নিজের বাইক নিয়ে মল্লপাড়ার রাস্তা পেরিয়ে আসার সময় স্থানীয় বাসিন্দারা তাঁর ওপর চড়াও হন। তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। যদিও অভিযুক্ত ওই তৃণমূল নেতা তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

 

.