লকডাউনে আটকে পড়েন, সন্তানদের কাছে যেতে চাওয়ায় পরিচারিকার গায়ে কেরোসিন ঢেলে আগুন দিল মালিক!

টানা ৯ দিন দগ্ধ অবস্থাতেই জয়িদিহা বিবিকে ঘরের মধ্যে আটকে রাখেন মালিক যুগল কুমার।

Updated By: Jun 12, 2020, 12:06 AM IST
লকডাউনে আটকে পড়েন, সন্তানদের কাছে যেতে চাওয়ায় পরিচারিকার গায়ে কেরোসিন ঢেলে আগুন দিল মালিক!

নিজস্ব প্রতিবেদন: কাজের পারিশ্রমিক চাওয়া ও সন্তানদের সঙ্গে দেখা করতে যাওয়ার জন্য আবদার করার অপরাধে পরিচারিকার গায়ে কেরোসিন ঢেলে তাঁকে খুনের চেষ্টার অভিযোগ উঠল এক ব্যাক্তির বিরুদ্ধে। আরও অভিযোগ, দগ্ধ অবস্থায় ওই পরিচারিকাকে বিনা চিকিৎসায় প্রায় ৯ দিন ঘরে আটকে রাখেন অভিযুক্ত। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরের লাটবাগান এলাকায়। দগ্ধ অবস্থায় ওই পরিচারিকাকে উদ্ধার করেন তাঁর আত্মীয়রা। বর্তমানে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন ওই পরিচারিকা। অভিযুক্তর কঠিন শাস্তির দাবি জানিয়েছে নির্যাতিতার পরিবার।

ঘরে দুই নাবালক সন্তান। পেটের ভাত জোগাড়ের তাগিদে ব্যারাকপুরের লাটবাগান এলাকায় এক ব্যক্তির বাড়িতে পরিচারিকার কাজে যোগ দেন কালনার নাদনঘাটের গোঘাট গ্রামের গৃহবধূ বছর ৩৬-এর জয়িদিহা বিবি। কাজে যোগ দেওয়ার কিছুদিন পরই লকডাউন ঘোষণা হয়ে যা। এরফলে আর বাড়ি ফিরতে পারছিলেন না তিনি। কয়েকদিন আগে মাকে দেখার জন্য মার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে অসুস্থ বড় ছেলে।

এরপরই ২ সন্তানকে দেখার জন্য কাজ থেকে ছুটি নিয়ে বাড়ি ফিরতে চান জয়িদিহা বিবি। অভিযোগ, বাড়ি ফেরার আবদার শুনেই বেঁকে বসেন বাড়ি মালিক যুগল কুমার। বাড়ি যাওয়ার চেষ্টা করলে জোটে নানান হুমকি। কিন্তু হুমকির তোয়াক্কা না করে উল্টো কাজ বাবদ বকেয়া টাকা চান জয়িদিহা বিবি। সন্তানদের সঙ্গে দেখা করতে বাড়ি যাবেই বলে জানান। অভিযোগ, এরপরই গায়ে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা করেন অভিযুক্ত যুগল কুমার। তারপর টানা ৯ দিন দগ্ধ অবস্থাতেই জয়িদিহা বিবিকে ঘরের মধ্যে আটকে রাখেন।

অভিযোগকারীর পরিবারের দাবি, অভিযুক্ত যুগল কুমার নাকি পুলিশ কর্মী। তবে কোন থানায় ও কী পদে কর্মরত যুগল কুমার, তা স্পষ্টভাবে জানাতে পারেননি দগ্ধ পরিচারিকা ও তাঁর পরিজনরা। বর্তমানে সঙ্কটজনক অবস্থায় কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন জয়িদিহা বিবি।

আরও পড়ুন, 'U ফর Ugly, কুৎসিৎ!' স্কুলপড়ুয়াদের পাঠ্যবই ঘিরে বিতর্ক, কড়া পদক্ষেপ 'স্তম্ভিত' শিক্ষামন্ত্রীর

 

 

.