Nadia: বাবার কাছে নতুন মোবাইলের আবদার, ১০ দিন অপেক্ষা করতে বলতেই আত্মঘাতী ছাত্রী

এবছরই সে বহিরগাছি উচ্চ বিদ্যালয় থেকে  ৪৪১ নম্বর পেয়ে মাধ্যমিক পাস করে। বুধবার সে মায়ের সঙ্গে স্কুলে গিয়ে কলা বিভাগে একাদশ শ্রেণিতে ভর্তিও হয়। 

Updated By: Jun 9, 2022, 12:58 PM IST
Nadia: বাবার কাছে নতুন মোবাইলের আবদার, ১০ দিন অপেক্ষা করতে বলতেই আত্মঘাতী ছাত্রী
নিজস্ব চিত্র

বিশ্বজিৎ মিত্র: বাবার কাছে আবদার করে নতুন মোবাইল না পেয়ে আত্মঘাতী মাধ্যমিক পাস ছাত্রী। ঘটনাটি ঘটেছে নদিয়ার ধানতলা থানার বহিরগাছি বিশ্বনাথপুর গ্রামে। মৃতার নাম কেয়া বিশ্বাস। বয়স ১৬ বছর। ছাত্রীর মৃত্যুর ঘটনায় শোকস্তব্ধ পরিবার ও এলাকাবাসী।

পরিবার সূত্রে জানা গিয়েছে, এবছরই সে বহিরগাছি উচ্চ বিদ্যালয় থেকে  ৪৪১ নম্বর পেয়ে মাধ্যমিক পাস করে। বুধবার সে মায়ের সঙ্গে স্কুলে গিয়ে কলা বিভাগে একাদশ শ্রেণিতে ভর্তিও হয়। এরপরই বিকেলে বাড়ি ফিরে বাবার কাছে অ্যান্ড্রয়েড মোবাইলের আবদার করে কেয়া। পেশায় হোমিওপ্যাথিক চিকিৎসক ওই ছাত্রীর বাবা রামকৃষ্ণ বিশ্বাস মেয়েকে বলেন যে, এখনই সম্ভব নয়। তবে দিন দশেকের মধ্যেই মোবাইল কিনে দেওয়া হবে।

কিন্তু সে কথা পছন্দ হয়নি ওই ছাত্রীর। এরপরই পরিবারের অন্যান্য সদস্যদের অনুপস্থিতিতে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয় ওই ছাত্রী। বিকেলে বন্ধুরা তাকে খেলতে যাওয়ার জন্য ডাকতে এসে দেখে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ করা। পরে ছাত্রীর দিদি সঙ্গীতা বিশ্বাস দরজা ভেঙে ঘরে ঢুকে বোনের ঝুলন্ত দেহ দেখতে পান।

খবর পেয়ে পুলিস এসে দেহটি উদ্ধার করে নিয়ে যায়। দেহটি ময়নাতদন্তের জন্য রানাঘাট মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয় বিশ্বনাথপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক তপন কুমার বিশ্বাস এই ঘটনায় বলেন, "ছোট থেকেই আমাদের স্কুলে পড়ত। পড়াশোনাতেও ভালো ছিল। এভাবে মৃত্যু মেনে নিতে পারছি না।"

আরও পড়ুন, Nursing Student Suicide: রাজারহাটের কলেজ হোস্টেলে মিলল নার্সিং ছাত্রীর ঝুলন্ত দেহ, রহস্য লুকিয়ে সুইসাইড নোটে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.