JP Nadda In Bengal: 'পদ্ম আর উপহাসের নয়, মানুষ হাতে নিয়ে ঘোরে, বাংলা আমাদেরই', বার্তা নাড্ডার

"সবাইকে একটাই কথা বলতে চাই, ঘাবড়াবেন না। আগামীকালটা আমাদেরই হবে। আগামীকালটা আমাদের, বাংলাও আমাদের।" 

Updated By: Jun 9, 2022, 12:00 PM IST
JP Nadda In Bengal: 'পদ্ম আর উপহাসের নয়, মানুষ হাতে নিয়ে ঘোরে, বাংলা আমাদেরই', বার্তা নাড্ডার

নিজস্ব প্রতিবেদন: "খুব কম সময়েও আপনাদের মধ্যে যে উদ্দীপনা আমি দেখেছি, তা আমাকে আরও উজ্জীবিত করে। এই জোশ সঙ্গে নিয়েই আমি ফিরব। সবাইকে একটাই কথা বলতে চাই, ঘাবড়াবেন না। আগামীকালটা আমাদেরই হবে। অনেক বড় বড় দমনমূলক সরকার এসেছে। সবাই একটা সময়ে পর্যুদস্ত হয়েছে। মানুষ যে পদ্মের উপহাস করত, এখন সেই পদ্ম হাতে নিয়ে ঘোরে। আগামীকালটা আমাদের, বাংলাও আমাদের।" বেলুড় মঠে (Belur Math) দাঁড়িয়ে বিজেপি নেতা-কর্মীদের একথা-ই বললেন বিজেপি  (BJP) সর্বভারতীয় সভাপতি নাড্ডা (J P Nadda)। পাশাপাশি প্রবল গরমেও তাঁর সঙ্গে বেলুড় মঠে আসার জন্য বিজেপি কর্মীদের ধন্যবাদ জানান নাড্ডা। কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বঙ্গ সফরে এসেছেন জে পি নাড্ডা। বৃহস্পতিবার সকালে বেলুড় মঠ যান বিজেপি সর্বভারতীয় সভাপতি। বেলুড় মঠে নাড্ডার সফরসঙ্গী হয়েছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। নাড্ডার বেলুড় মঠ আগমন উপলক্ষে এদিন আঁটোসাঁটো করা হয় নিরাপত্তা ব্যবস্থা। স্নিফার ডগ নিয়ে আসা হয়। এদিন  বেলুড় মঠে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন জে পি নাড্ডা। হাতজোড় করে প্রার্থনা করতেও দেখা যায় তাঁকে। 

বেলুড় মঠ পরিদর্শনের পর মন্ডল সভাপতিদের সঙ্গে আলোচনায় বসবেন তিনি। বুথ সংগঠনকে আরও জোরদার করতে তৎপর নাড্ডা। বাংলায় দলের সাংগঠনিক ভিতকে মজুবত করতে তৎপর দিল্লির নেতারা।  অর্জুন সিংয়ের দলবদলের পর ফের রাজ্যে নেতা-কর্মীদের 'চাঙ্গা' করতে এবার তাই আসরে খোদ বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

মঙ্গলবার দিল্লি থেকে কলকাতা পৌঁছন নাড্ডা। তারপর বুধবার একগুচ্ছ কর্মসূচি ছিল নাড্ডার। তিনি চুঁচুড়া ও চন্দননগরে যান। তারপর ন্যাশনাল লাইব্রেরিতে বিজেপির দলীয় বৈঠকে যোগ দেন। বৃহস্পতিবারও একগুচ্ছ কর্মসূচি রয়েছে।

আরও পড়ুন, JP Nadda in Bengal: 'রাজনীতিতে কোনও কিছুই স্থায়ী নয়', কলকাতায় BJP-র বৈঠকে বার্তা নাড্ডার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.