Madan Mitra | CV Ananda Bose: ‘রাজ্যপাল আপনি তো সবে তিন দিনের অতিথি', সিভি আনন্দ বোসকে হুঁশিয়ারি মদন মিত্রর

পঞ্চায়েত ভোটের দিন ঘোষণা হওয়া থেকে রাজ্যের বিভিন্ন পঞ্চায়েত এলাকা জুড়ে দেখা যাচ্ছে নানা অশান্তির খন্ডচিত্র। পাশাপাশি বাংলায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে রাজভবনে খোলা হয়েছে পিস রুম। আর এই প্রসঙ্গ টেনে বিধায়ক মদন মিত্র এই দিন রাজ্যপালকে আঙুল তুলে চোখ রাঙিয়ে হুশিয়ারিও দেন।

Updated By: Jun 19, 2023, 06:41 PM IST
Madan Mitra | CV Ananda Bose: ‘রাজ্যপাল আপনি তো সবে তিন দিনের অতিথি', সিভি আনন্দ বোসকে হুঁশিয়ারি মদন মিত্রর
নিজস্ব চিত্র

বরুণ সেনগুপ্ত: এবার রাজ্যপালের উদ্দেশ্যে করে হুঁশিয়ারি দিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র।

পঞ্চায়েত ভোটের দিন ঘোষণা হওয়া থেকে রাজ্যের বিভিন্ন পঞ্চায়েত এলাকা জুড়ে দেখা যাচ্ছে নানা অশান্তির খন্ডচিত্র। পাশাপাশি বাংলায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে রাজভবনে খোলা হয়েছে পিস রুম। আর এই প্রসঙ্গ টেনে এদিন বিধায়ক মদন মিত্র বলেন, ‘রাজভবনে তৈরি হয়েছে সেফ হাউস। শওকত মোল্লার জীবন এখন সবথেকে বেশি সংকটে। আপনি দেবেন আপনার সেফ হাউস? সবথেকে বেশি রিস্ক আরাবুলের, উদয়ন গুহর। নেবেন সেই রিস্ক। শুভেন্দু অধিকারী যেই নোটগুলো দেবেন সেগুলো সব আপনার এই সেফ হাউসে ঢুকবে শুর শুর করে’।

আরও পড়ুন: Panchayat Election 2023: ছেলে-বৌউমা ভয় পাচ্ছে, গরিবদের জন্য কিছু করতে ভোটে দাঁড়িয়েছেন 'চার কুড়ি'-র উমারানী

এই দিন রাজ্যপালকে আঙুল তুলে চোখ রাঙিয়ে হুশিয়ারিও দেন তিনি। বলেন, ‘রাজ্যপাল আপনি তো সবে তিন দিনের অতিথি। কলকাতায় তার আগে আমার ১৫০ বছরের বাড়ি রয়েছে। আমরাও কিন্তু সবই গেট খুলিয়েছি। রাজ্যপালকে গেটের উপরে আমাদের লোকও পাহারা রাখবে’।

আরও পড়ুন: Weather Update: প্রতীক্ষার অবসান, স্বস্তি বাড়িয়ে বর্ষা প্রবেশ দক্ষিণবঙ্গে! ভারী বৃষ্টি কোথায় কোথায়?

তিনি আরও বলেন, ‘নজর থাকবে কারা কারা রাজভবনে ঘিরে নিয়ে সেফ হাউসটাকে আর্মস হাউস বানাতে চাইবে। সেদিকেও লক্ষ্য থাকবে’। বিরোধীদের উদ্দেশ্যে কড়া বার্তা বিধায়ক মদন মিত্রের। ‘আসন্ন পঞ্চায়েত ভোটে বিপুল ভোটে আবার বাংলার শাসক দলের জয় হবে’, বললেন তিনি। এদিন তিনি আরও বলেন, ‘হাত পেতে ভিক্ষা চাইছি আমাদের পঞ্চায়েত দিন। আগামী ২৪-এর বিধানসভা ব্রিগেডের প্যারেড থেকে তৈরি হবে’।

আসন্ন পঞ্চায়েত ভোটে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে বাংলায় মোতায়ন থাকবে কেন্দ্রীয় বাহিনী। আর এই প্রসঙ্গে কামারহাটির বিধায়ক মদন মিত্র বলেন, ‘বর্ডারে যারা গরু টরু পাচার করে বিএসএফ, আপাতত কদিন গরু পাচারের কাজটা বন্ধ রেখে তাদের ভোটে ডেকে নিয়ে আসুক’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.