'৯ বছর ফিরিয়ে দাও', প্রেমিকার বাড়ির সামনে ধরনায় বসলেন প্রেমিক!

দুপুর থেকে প্রেমিকার বাড়ির সামনে ধরনায় বসেন প্রেমিক রকি রজক। হাতে পোস্টার আর সেইসঙ্গে দুজনের একসাথে কাটানো বহু মুহূর্তের ছবি।

Updated By: Nov 26, 2019, 06:20 PM IST
'৯ বছর ফিরিয়ে দাও', প্রেমিকার বাড়ির সামনে ধরনায় বসলেন প্রেমিক!

নিজস্ব প্রতিবেদন : দীর্ঘ ৯ বছরের সম্পর্ক। কিন্তু সুদীর্ঘ সম্পর্কের পরেও বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছে প্রেমিকা। আর তারপরই সম্পর্কের ৯ বছর ফিরিয়ে দেওয়ার দাবিতে প্রেমিকার বাড়ির সামনে ধরনায় বসল প্রেমিক। হাতে প্ল্যাকার্ড, '৯ বছর ফিরিয়ে দাও'। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণপুরে কাটানধার এলাকায়।

জানা গিয়েছে, প্রেমিক রকি রজক বিষ্ণুপুরের কুরবানতলার বাসিন্দা। রকির দাবি, স্কুলে পড়ার সময়ই তাঁর সঙ্গে আলাপ হয় বিষ্ণপুরের কাটানধার এলাকার বাসিন্দা ওই যুবতীর সঙ্গে। ধীরে ধীরে সম্পর্ক গড়ে ওঠে দুজনের মধ্যে। রকি জানিয়েছেন, এখন পারিবারিক সমস্যার কারণে বেশিদিন পড়াশোনা চালিয়ে নিয়ে যেতে পারেননি তিনি। স্কুলে যাওয়া বন্ধ করে দিতে হয়। পড়াশোনা ছেড়ে ফলের ব্যবসা শুরু করেন।

তবে, নিজে পড়াশোনা চালিয়ে যেতে না পারলেও, প্রেমিকার পড়াশোনায় সবরকম সাহায্য করেন রকি। রকির বক্তব্য, প্রেমিকাকে উচ্চশিক্ষিত করার ফল ব্যবসা করে নানাভাবে সাহায্য করে গিয়েছেন তিনি। কিন্তু আচমকাই মাস দুয়েক আগে থেকে তাঁর সঙ্গে সবরকম যোগাযোগ বন্ধ করে দেন প্রেমিকা। তিনি জানতে পারেন, অন্যত্র বিয়ের চিন্তাভাবনা করছে প্রেমিকার পরিবার।

আরও পড়ুন, বড় দামি! দোকানের তালা ভেঙে ৫০ হাজার টাকার পেঁয়াজ চুরি করে পালাল চোর

আরও পড়ুন, জন্মদিনে প্রিয় কাগজের ফান্ডে দান শতায়ু নির্মলার, দিতে চান নিজের পারলৌকিক ক্রিয়া খরচও

এরপরই মঙ্গলবার দুপুর থেকে প্রেমিকার বাড়ির সামনে ধরনায় বসেন প্রেমিক রকি রজক। হাতে পোস্টার আর সেইসঙ্গে দুজনের একসাথে কাটানো বহু মুহূর্তের ছবি। প্রেমিক রকি রজক ধরনায় বসতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। যদিও  প্রেমিকার পরিবারের দাবি, ওই যুবকের সঙ্গে তাঁদের মেয়ের কোনও সম্পর্ক ছিল না। বরং ওই রকি রজকই নাকি উত্যক্ত করতেন ওই  তরুণীক।

.