চাঁদা তুলছিল যুবক, লরি নিয়ে ধেয়ে এসে 'খুন'! ভয়ঙ্কর এঘটনা হার মানাবে সিনেমাকে

এই ঘটনা কি নিছক-ই দুর্ঘটনা? নাকি চাঁদা দেওয়া এড়াতেই কোনওভাবে লরির গতি কম করেনি চালক?

Updated By: Oct 31, 2018, 03:24 PM IST
চাঁদা তুলছিল যুবক, লরি নিয়ে ধেয়ে এসে 'খুন'! ভয়ঙ্কর এঘটনা হার মানাবে সিনেমাকে

নিজস্ব প্রতিবেদন : রাস্তায় দাঁড়িয়ে চাঁদা তুলছিল যুবক। হঠাতই উল্টোদিক থেকে ধেয়ে এল একটি দ্রুতগতির লরি। তারপর সোজা যুবককে ধাক্কা। ধাক্কা মারার পর যুবকের পায়ের উপর দিয়ে চলে গেল লরি। সিনেমার অ্যাকশন শটে অনেক সময়ই আমরা এরকম টান টান উত্তেজনার হাড়হিম করা দৃশ্য দেখে থাকি। কিন্তু এটা সিনেমার পর্দায় নয়। ঘটল বাস্তবে। লরি নিয়ে ধেয়ে এসে 'খুন'! ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের দাসপুরে।

আরও পড়ুন, ঘরের মধ্যেই ছিল 'মরণফাঁদ', খেলতে খেলতে অবুঝ শিশুর মর্মান্তিক পরিণতি

কালীপুজো উপলক্ষে বন্ধুরা মিলে সদলবলে মঙ্গলবার সন্ধ্যায় চাঁদা তুলতে বেরিয়েছিল। সেই দলেই ছিল বছর ২৪-এর রাজেশ দলুই। ঘাটাল-পাঁশকুড়া রাজ্য সড়কের উপর চাঁদা তুলছিল যুবকের দল। ওই রাস্তা দিয়ে যে গাড়ি যাচ্ছিল, সেগুলির আরোহী ও চালকের কাছ থেকে পুজো উপলক্ষে চাঁদা তোলা হচ্ছিল। দাসপুরে সবুজ সংঘ খেলার মাঠের কাছে যখন যুবকের দল চাঁদা তুলছিল তখনই ঘটনাটি ঘটে।

আরও পড়ুন, দোতলা চপের দোকান! মুখ্যমন্ত্রীর আশ্বাসে আশায় বুক বাঁধছে ডুয়ার্স দম্পতি  

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, উল্টোদিক থেকে ধেয়ে আসে একটি লরি। অত্যন্ত দ্রুতগতিতে আসছিল লরিটি। সোজা এসে রাজেশ দলুইকে ধাক্কা মারে লরিটি। ধাক্কা মারার পরেও দাঁড়ায়নি লরিটি। ধাক্কা মারার পর সোজা রাজেশের পায়ের উপর দিয়ে লরিটি চালিয়ে নিয়ে চলে যান চালক। রাস্তায় রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন রাজেশ।

আরও পড়ুন, রোজ যুবক-যুবতীদের আনাগোনা, রাতের অন্ধকারে লজে তল্লাশি চালাতেই পুলিস দেখল...

সঙ্গে সঙ্গেই স্থানীয়রা রাজেশকে উদ্ধার করেন।  আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ঘাটাল হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু রাতেই মৃত্যু হয় গুরুতর জখম রাজেশ দলুইয়ের। পুলিস ঘাতক লরিটিকে আটক করেছে। তবে চালক ও খালাসি ফেরার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। এই ঘটনা কি নিছক-ই দুর্ঘটনা? নাকি চাঁদা দেওয়া এড়াতেই কোনওভাবে লরির গতি কম করেনি চালক? 'ইচ্ছে করেই' ওই যুবককে ধাক্কা মারা হয়? সবটাই তদন্ত সাপেক্ষ।

.