তোলাবাজির অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে, সুবিচার পেতে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হবেন লরি মালিকরা

অভিযোগকারীরা বলছে, দুই নেতাই প্রভাবশালী বিধায়ক ঘনিষ্ট। সুবিচারের দাবিতে এবার মুখ্যমন্ত্রীর কাছে দরবারের প্রস্তুতি নিচ্ছেন লরি মালিকরা।

Updated By: Mar 2, 2020, 03:51 PM IST
তোলাবাজির অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে, সুবিচার পেতে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হবেন লরি মালিকরা

নিজস্ব প্রতিবেদন: কোটি টাকা তোলাবাজির অভিযোগ উঠল তৃণমূলের দুই নেতার বিরুদ্ধে। মালদার মহদিপুর স্থলবন্দরের লরি মালিকদের অভিযোগ, দলের প্রভাব খাটিয়েই তোলাবাজি চালাচ্ছে দুই নেতা। লরি মালিকদের অভিযোগকে  ইস্যু করেই মুখ্যমন্ত্রীর মালদা সফরের আগে সুর চড়িয়েছে বিরোধীরাও।

মালদার ভারত বাংলাদেশ সীমান্তবর্তী মহদীপুর আন্তর্জাতিক স্থলবন্দর। লরি মালিকদের অভিযোগ, কখনও ক্ষমতার জোরে ,আবার কখনও ভয় দেখিয়ে এলাকাজুড়ে তোলাবাজি চালাচ্ছে দুই তৃণমূল নেতা প্রসূন ঘোষ ও চন্দন ঘোষ। অভিযোগকারীরা বলছে, দুই নেতাই প্রভাবশালী বিধায়ক ঘনিষ্ট। সুবিচারের দাবিতে এবার মুখ্যমন্ত্রীর কাছে দরবারের প্রস্তুতি নিচ্ছেন লরি মালিকরা।

আরও পড়ুন: হাওড়ায় জেলের ছাদে উঠে বন্দি মহম্মদ সোহেলের দাবি, 'দিদিকে ডাকো'

লরি মালিকদের তোলা অভিযোগ অস্বস্তি বাড়িয়েছে জেলা তৃণমূল নেতৃত্বের। মিলেছে প্রয়োজনীয় ব্যবস্থার আশ্বাস। এদিকে লরি মালিকদের তোলা অভিযোগকে হাতিয়ার করেই শাসক বিরোধী প্রচারে সুর চড়িয়েছে বিরোধীরা।

ট্রাক চালকদের অভিযোগ প্রতিদিন মহদীপুর আন্তর্জাতিক স্থল বন্দর দিয়ে প্রায় ৩০০ ট্রাক পণ্য সামগ্রী নিয়ে বাংলাদেশে  যায়।   ট্রাক প্রতি প্রায় আড়াই হাজার টাকা করে তোলা আদায় হয়। টাকা না দিলে বৈধ কাগজ থাকা স্বত্ত্বেও সীমান্তে  ট্রাক নিয়ে যেতে  দেওয়া হয় না। প্রতিবাদ করলেই মারধোর করা হয় বলে অভিযোগ। আর এইভাবে মাসে প্রায় কোটি টাকা আদায় করা হয়।

.