'বিজেপিকে সাহায্য করতে দিল্লি থেকে অফিসার আসছে', মোদীকে নিশানা মমতার

"৫ কোটি লোক দিল্লি থেকে নিয়ে এলেও কিছু হবে না। গোল্লা পাবে। দিল্লি পুলিশ কী করবে?"

Updated By: Apr 21, 2019, 03:46 PM IST
'বিজেপিকে সাহায্য করতে দিল্লি থেকে অফিসার আসছে', মোদীকে নিশানা মমতার

নিজস্ব প্রতিবেদন : "দিল্লি থেকে অফিসার পাঠিয়ে বিজেপিকে সাহায্য করছে। অবসরপ্রাপ্ত অফিসাররা এসে বাংলায় গাল দিচ্ছে।" নদিয়ার রানাঘাটে তৃণমূল প্রার্থী রূপালি বিশ্বাসের সমর্থনে প্রচার সভা থেকে এভাবেই শনিবার বিশেষ পর্যবেক্ষক অজয় নায়েকের করা মন্তব্যের কড়া সমালোচনা করে মোদীকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, "৫ কোটি লোক দিল্লি থেকে নিয়ে এলেও কিছু হবে না। গোল্লা পাবে। দিল্লি পুলিশ কী করবে?"

এদিনের সভায় তৃণমূল নেত্রী বলেন, ২০১৬-তেও একশো শতাংশ বুথে কেন্দ্রীয় বাহিনী ছিল। কিন্তু তাতে তৃণমূলের জয় আটকানো যায়নি। রাজ্যে নির্বাচিত সরকার আছে। কিন্তু তা সত্ত্বেও রাজ্যকে বাদ দিয়ে দিল্লি থেকে সমান্তরাল সরকার চালানোর চেষ্টা করা হচ্ছে বলে তোপ দাগেন তিনি।

আরও পড়ুন, 'চুরি - ডাকাতি করি না মোদীবাবু' তাহলে কী ভাবে চলে মমতার, জানালেন নিজেই

উল্লেখ্য, শনিবার নির্বাচন কমিশনের বিশেষ পর্যবেক্ষক অজয় নায়েক মন্তব্য করেন, দশ বছর আগের বিহারের পরিস্থিতি বর্তমানে পশ্চিমবঙ্গে। সেই কারণেই এত কেন্দ্রীয় বাহিনী ব্যবহার করতে হচ্ছে। পশ্চিমবঙ্গের পরিস্থিতি গণতন্ত্রের পক্ষে শুভ নয় বলেও দাবি করেন বিশেষ পর্যবেক্ষক। আরও বলেন, এত আধা সেনা মোতায়েন করে ভোটগ্রহণ অভিপ্রেত নয়।

আরও পড়ুন, তাপস পালের হয়ে ক্ষমা চাইলেন মমতা বন্দ্যোপাধ্যায়

বিশেষ পর্যবেক্ষকের এই বিস্ফোরক মন্তব্যের পরই পাল্টা কমিশনকে চিঠি দিয়ে অজয় নায়েকের অপসারণের দাবি জানায় তৃণমূল। কমিশনকে পাঠানো চিঠিতে তৃণমূল লিখেছে, দশ বছর আগে বিহারের সঙ্গে বাংলাকে তুলনা করে মন্তব্য আপতত্তিকর। অবিলম্বে তাঁকে সরানোর দাবি করেছে তৃণমূল।    

.