ভোট মেটার পরেও তৃণমূল-বিজেপি সংঘর্ষ জলপাইগুড়িতে, জখম বহু

ধারালো অস্ত্র নিয়ে হামলা চালানো হয় বাড়িগুলিতে। শনিবার রাতে হামলা চালানো হয়।

Updated By: Apr 21, 2019, 03:26 PM IST
ভোট মেটার পরেও তৃণমূল-বিজেপি সংঘর্ষ জলপাইগুড়িতে, জখম বহু

নিজস্ব প্রতিবেদন : ভোট মিটতেই রাজনৈতিক সংঘর্ষ। তৃণমূল ও বিজেপির মধ্যে সংঘর্ষে জখম হলেন ১৫ জন। অভিযোগ- পালটা অভিযোগে সরগরম জলপাইগুড়ি।

জলপাইগুড়ি কোতোয়ালি থানার পাহাড়পুর গ্রাম পঞ্চায়েত এলাকায় বিজেপি কর্মী ও সমর্থকদের বাড়িতে হামলা চালানোর অভিযোগ এনেছে বিজেপি। অভিযোগ, জলপাইগুড়ি জমিদারপাড়া এলাকায় বেশ কয়েকটি বাড়িতে শনিবার রাতে হামলা চালানো হয়। ধারালো অস্ত্র নিয়ে হামলা চালানো হয় বাড়িগুলিতে। প্রায় ১০টি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

আরও পড়ুন, তাপস পালের হয়ে ক্ষমা চাইলেন মমতা বন্দ্যোপাধ্যায়

আতঙ্কে বাড়ির পুরুষরা ঘরছাড়া বলে অভিযোগ করেছে বিজেপি। গোটা এলাকা বিজেপি কর্মীদের বাড়িগুলি কার্যত শুনশান হয়ে গিয়েছে। এই ঘটনায় কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেছে বিজেপি। হামলার ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। এলাকায় শুরু হয়েছে পুলিসি টহল।

আরও পড়ুন, বিজেপি তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত পাঁচলা, মহিলাদের মারধরের অভিযোগ তৃণমূল কর্মীদের বিরুদ্ধে

যদিও অভিযোগ অস্বীকার করেছে স্থানী তৃণমূল নেত্বত্ব। বেনু সরকার নামে এক স্থানীয় তৃনমুল নেতা দাবি করেছেন, ১৮ তারিখ ভোটের আগে বিজেপি কর্মীরাই হামলা চালায়। এখন মিথ্যা অভিযোগে তাঁদের ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। কিন্তু বিজেপি নেতা হারাধন সরকারের দাবি, গ্রামে তাঁদের কর্মী, সমর্থকেরা আতঙ্কের মধ্যে রয়েছেন। পুলিশি টহল না দিলে সবাই গ্রামে ফিরতে পারবে না বলে সংশয় প্রকাশ করেছেন তিনি।

.