'খালি গুন্ডাগিরি করে বাবুল', রানিগঞ্জের সভা থেকে আক্রমণ মমতার

বাবুল সুপ্রিয় প্রচণ্ড উদ্ধত। মুখের ভাষা খারাপ।

Updated By: Apr 26, 2019, 03:58 PM IST
'খালি গুন্ডাগিরি করে বাবুল', রানিগঞ্জের সভা থেকে আক্রমণ মমতার

নিজস্ব প্রতিবেদন: বাঙালি সংস্কৃতি জানেন না বাবুল সুপ্রিয়। এলাকার উন্নয়নে কোনও কাজ করেননি। খালি গুন্ডাগিরি করেছে। রানিগঞ্জের সভা থেকে চাঁছাছোলা ভাষায় বাবুল সুপ্রিয়কে একহাত নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন রানিগঞ্জ ও আসানসোলে জোড়া সভা তৃণমূল নেত্রীর। সেই সভা থেকেই আসানসোল আসনে বাবুল সুপ্রিয়কে হারানোর ডাক দেন তিনি। তাঁর অভিযোগ, বাবুল সুপ্রিয় প্রচণ্ড উদ্ধত। মুখের ভাষা খারাপ। তাঁকেও 'কুত্তা, বিল্লি' বলে কুরুচিকর আক্রমণ করেছেন। এবার বাবুল সুপ্রিয়কে হারাতেই হবে বলে ডাক দেন তিনি।

আরও পড়ুন, মাথায় মুকুট, হাতে গদা, ভরসা 'বজরংবলী'! বিজেপি প্রার্থীর প্রচারে চমক

এবার লোকসভা ভোটে আসানসোল কেন্দ্র থেকে মুনমুন সেনকে প্রার্থী করেছে তৃণমূল। বাঁকুড়া থেকে সরিয়ে এনে আসানসোলের রুক্ষ জমিতে লড়াইয়ের টিকিট দেওয়া হয়েছে মুনমুনকে। ৯ বারের সিপিআইএম সাংসদ বাসুদেব আচারিয়াকে হারিয়ে ২০১৪-য় বাঁকুড়ায় জয় হাসিল করে নেন মুনমুন সেন। এবার আসানসোলের শক্ত লড়াইয়ের জন্য তাঁকেই বেছেছেন তৃণমূল নেত্রী।

আরও পড়ুন, প্রচারের সময় পুরুলিয়ার বিজেপি প্রার্থীর উপর হামলা, আশঙ্কাজনক পঞ্চায়েত সমিতির সদস্য

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "মুনমুন সেন খুব ভালো মহিলা। মুনমুন সেন দাঙ্গা করবে না।" বাবুল সুপ্রিয় রোজ আসানসোলে এসে 'দাঙ্গা' বাঁধানোর চেষ্টা করেন, নাটক করেন বলেও তোপ দাগেন মমতা। তাঁকে ভালোবাসলে সবাই যেন তৃণমূলে ভোট দিয়ে বাবুল সুপ্রিয়কে হারিয়ে দেন, সেই ডাক দেন তৃণমূল নেত্রী।

.