৪০ বছরের অর্জুন এখনও দুদু খায়, দৌড়তে গিয়ে পড়ে যাচ্ছে, খোঁচা মদনের

জি ২৪ ঘণ্টার ক্রসফায়ারে অর্জুন-মদন বাকযুদ্ধ। 

Updated By: May 6, 2019, 10:09 PM IST
৪০ বছরের অর্জুন এখনও দুদু খায়, দৌড়তে গিয়ে পড়ে যাচ্ছে, খোঁচা মদনের

নিজস্ব প্রতিবেদন: লোকসভা ভোটেই শেষ হচ্ছে না ভাটপাড়ার 'মেগা ক্ল্যাশ'। সোমবার দিনভর বারাকপুর কেন্দ্র থেকে মিলেছে অশান্তির খবর। পুনর্নির্বাচনের দাবি করেছে কেন্দ্রীয় বিজেপি। কিন্তু ক্লাইম্যাক্সের লড়াই এখনও বাকি। ভাটপাড়ার কেন্দ্রের উপনির্বাচনে অর্জুনপুত্রের মুখোমুখি হবেন মদন মিত্র। আর নির্বাচনের দিন যে সেয়ানে-সেয়ানে টক্কর হবে, তার আঁচ মিলল জি ২৪ ঘণ্টার 'ক্রস ফায়ার' অনুষ্ঠানে। মদন মিত্রের জামানত জব্দের হুঁশিয়ারি দিলেন অর্জুন সিং। পাল্টা মদন মিত্রের দাবি, বারাকপুরে ৩ লক্ষ ভোটে জিতবেন দীনেশ ত্রিবেদী। ভাটপাড়ায়  ৪০ হাজার ভোটের ব্যবধানে না জিতলে তাঁর মুখ দেখানোর রাস্তা থাকবে না।         

বারাকপুরে অর্জুন সিং কেমন করবেন? উপস্থাপিকা মৌপিয়া নন্দীর প্রশ্নে মদন মিত্রের জবাব,''অর্জুনের কেমন হবে পারফরম্যান্স আমি কী করে বলব? সাধারণ মানুষ বলবে। পার্টি বলবে। আমায় কতটা বেগ দেবে জানি না। আমার জন্য মানুষের আবেগ বেশি। এটা উপনির্বাচন। ভাটপাড়া স্টেট জেনারেল সুপারস্পেশালিটি হাসপাতাল করতে চাই। প্রমাণ ছাড়া কথা বলব না। বিজেপি শক্তিশালী হলে সকাল ১১টায় পুনর্নির্বাচনের দাবি করত না। এত বাইরে থেকে গুন্ডা আনার দরকার পড়ত না। দীনেশ ৩ লক্ষ ভোটে জিতবেন। ৪০ হাজার ভোটে না জিতলে মুখ দেখানোর জায়গায় থাকবে না''।

অর্জুন সিংয়ের পাল্টা বক্তব্য,''মদনবাবু জানেন না, সুপারস্পেশালিটি হাসপাতাল ঘোষণা করে দিয়েছেন মমতা। নার্স থাকে না। ডাক্তার থাকে না। মমতা ব্যানার্জি পশ্চিমবঙ্গের চটকলগুলিকে শিল্প বিভাগের আওতায় আনতে পারেননি। উনি অন্য জায়গার মানুষ। জ্ঞান কম আছে। বিগত নির্বাচনে ৫ হাজার ভোটে হেরেছিলেন। রোজভ্যালিকাণ্ডে জেলে যাবেন। আলিপুর জেলে গিয়ে কি সার্টিফিকেট নিয়ে আসবে মানুষ? মদনবাবু কী লোক! সবাই জানেন''। 

মদনের আবার কটাক্ষ,  ছোটবেলা থেকে শুনেছি, কুকুর কামড়ালে কি পাল্টা কামড়ানো শোভা পায় মানুষের। অর্জুনের খোঁচা,''১৯ তারিখে বুঝবেন কী আছে, ৩০ বছর বয়স পবন সিংয়ের। ৭৮ বছরে হারার পর আর টিকিট দেবেন না মমতা।জামানত বাঁচিয়ে নেবেন''।

মদনের প্রত্যয়ী দাবি, চ্যালেঞ্জটা সহজ করে দিল। জলবত্ তরলং করে দিয়ে গেল। ৭৮ বছর বয়সে কীভাবে ধরে রেখেছেন? ৪০ বছর বয়সে অর্জুন এখনও দুদু খায়, পড়ে যাচ্ছে। একটা ওয়ান শটারে মারা গিয়েছিল নদিয়ার নেতা। অর্জুনবাবু আমায় মারার জন্য নাম জানি না এমন গোলা, বোমা, লাল-সাদা মশলা, জালকাটি, শার্প শ্যুটার এনেছেন।

আরও পড়ুন- গভীর জঙ্গলে আমার প্রাণ বাঁচিয়েছিল দুটি পেঁচা ও সাপ, দাবি মমতার

.