দেওয়াল লিখন নিয়ে বচসা, 'আক্রান্ত' বিজেপি কর্মী

  দেওয়াল লিখনকে কেন্দ্র করে বচসা। আর তার জেরে এক বিজেপি কর্মীকে রাস্তায় ফেলে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে উত্তপ্ত বেহালা। ওই বিজেপি কর্মীর মাথায় ও চোখে গুরুতর চোট লেগেছে। তাঁকে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Updated By: Apr 25, 2019, 09:54 AM IST
দেওয়াল লিখন নিয়ে বচসা, 'আক্রান্ত' বিজেপি কর্মী
এই দেওয়াল লিখনকে কেন্দ্র করেই উত্তেজনা ছড়ায়

নিজস্ব প্রতিবেদন:  দেওয়াল লিখনকে কেন্দ্র করে বচসা। আর তার জেরে এক বিজেপি কর্মীকে রাস্তায় ফেলে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে উত্তপ্ত বেহালা। ওই বিজেপি কর্মীর মাথায় ও চোখে গুরুতর চোট লেগেছে। তাঁকে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

ঘটনার সূত্রপাত বুধবার রাত ১১টা নাগাদ। বেহালার ১২৬ নম্বর ওয়ার্ডের সরশুনা থানা এলাকার ক্ষুদিরাম পল্লিতে দক্ষিণ কলকাতার বিজেপি প্রার্থী চন্দ্রকুমার বোসের হয়ে দেওয়াল লিখছিলেন সুরেশ বিশ্বাস নামে ওই বিজেপি কর্মী। অভিযোগ, আচমকাই তৃণমূলের প্রায় ২০-২৫ জন  কর্মী তাঁর ওপর চড়াও হন।

হাওড়ায় আইনজীবীদের ওপরে লাঠিচার্জ, প্রতিবাদে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি একাধিক আদালতে
 দেওয়াল লেখা যাবে না বলে হুমকি দিতে থাকেন।  সুরেশ তা না মানলে তাঁকে রাস্তায় ফেলে লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে আসে সরশুনা থানার পুলিশ। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এই বিষয়ে তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

.