বিদেশি পত্রিকাও বলছে মোদী বিভেদ সৃষ্টিকারী প্রধানমন্ত্রী, নমোকে ফের বিঁধলেন মমতা

বিদেশি পত্রিকায় প্রধানমন্ত্রী সম্পর্কিত প্রতিবেদনের কথা টেনে এনে নরেন্দ্র মোদীকে বিঁধলেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার অশোকনগরের সভায় তাঁর প্রশ্ন, মোদীবাবু আপনাকে কেউ সম্মান করে না কেন!

Updated By: May 11, 2019, 09:56 AM IST
বিদেশি পত্রিকাও বলছে মোদী বিভেদ সৃষ্টিকারী প্রধানমন্ত্রী, নমোকে ফের বিঁধলেন মমতা

নিজস্ব প্রতিবেদন: বিদেশি পত্রিকায় প্রধানমন্ত্রী সম্পর্কিত প্রতিবেদনের কথা টেনে এনে নরেন্দ্র মোদীকে বিঁধলেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার অশোকনগরের সভায় তাঁর প্রশ্ন, মোদীবাবু আপনাকে কেউ সম্মান করে না কেন!

আরও পড়ুন-ভারতী ঘোষের বৈঠকে হামলা, দাসপুরে বিজেপি-তৃণমূল সংঘর্ষ

উল্লেখ্য, সম্প্রতি টাইম ম্যাগাজিনের প্রচ্ছদে নরেন্দ্র মোদীর একটি ছবি ছাপা হয়েছে। একটি প্রতিবেদনও প্রকাশিত হয়েছে ওই নামী পত্রিকায়। মমতার দাবি, পত্রিকায় ছাপা একটি নিবন্ধে নরেন্দ্র মোদীকে বিভেদকারী(ডিভাইডার ইন চিফ) প্রধানমন্ত্রী বলা হয়েছে। তাঁর প্রশ্ন, কেউ আপনাকে শ্রদ্ধা করে না কেন? পাশাপাশি তিনি আরও বলেন, রাজীব গান্ধী থেকে মনমোহন সিং পর্যন্ত সব প্রধানমন্ত্রীর সঙ্গেই কাজ করেছেন কিন্তু মোদীর মতো এমন মিথ্যেবাদী দেখেননি।

এদিনের সভায় তিনি বিজেপির বিরুদ্ধে টাকা ছড়িয়ে ভোট কেনার অভিযোগ করেন। টেনে আনেন ভারতী ঘোষ প্রসঙ্গ। প্রসঙ্গত বৃহস্পতিবার রাতে পিংলায় ভারতী ঘোষের গাড়ি থেকে উদ্ধার হয় ১ লাখ ১৩ লাখ টাকা নগদ। কিন্তু একবারও ভারতীর নাম বলেলনি। বরং বিজেপির কোনও এক প্রার্থী বলে উল্লেখ করেছেন।

আরও পড়ুন-দ্বিতীয় হুগলি সেতুতে ভয়ঙ্কর দুর্ঘটনা, মাথা কেটে বেরিয়ে গেল ট্রাক চালকের

মমতার অভিযোগ, ভোটের আগে দুষ্কৃতীদের টাকা দিচ্ছে বিজেপি। ভোট দখল করতে বলছে। গরিব মানুষদের একদিন-দু’দিনের জন্য মদ-মাংস খাওয়াতে বলছে।

মমতার দাবি, বিজেপির অধিকাংশ নেতারা কেন্দ্রীয় সরকারের নিরাপত্তা পায়। সেই সুযোগে দুষ্কৃতীদের দেওয়ার জন্য টাকা পাচার করছে বিজেপি। সেই কারণেই তিনি রাত পাহারা দেওয়ার নির্দেশ দিয়েছেন। তাঁর কথায়, প্রচারপর্ব শেষ হলেই বিজেপি টাকা বিলি করবে। রাতেই হবে এই টাকা বিলির কাজ। সেই কারণেই রাত জেগে এলাকায় এলাকায় পাহারা দিতে হবে।

.