Arjun Singh: 'ওসব রোয়াবি আগে চলেছে, আর চলবে না,' ব্যারাকপুরের ঘাঁটিতেই কোণঠাসা অর্জুন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্যারাকপুরের বীজপুরে অর্জুন সিংকে ঘিরে তীব্র উত্তেজনা। বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ। ঘটনাস্থলে অর্জুন যেতেই গো ব্যাক স্লোগান। গুলি করে দেওয়ার হুমকি ব্যারাকপুরের বিজেপি প্রার্থীকে। মহিলা কর্মীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ করেন অর্জুন সিং। নির্বাচন কমিশনে ইতিমধ্যেই অভিযোগ লিখিয়েছেন বিজেপি প্রার্থী। 

আরও পড়ুন, Bharat Sevashram Sangha: মুখ্যমন্ত্রীর দাবি মিথ্যে ও ভ্রান্ত, প্রমাণ দিন কোথায় কী বলেছি, মুখ খুললেন কার্তিক মহারাজ

অভিযুক্তের সামনে অর্জুন সিং বলেন, 'আমি নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানিয়েছি। ভোট দিতে যাচ্ছিল, মেয়েটাকে মেরে হাসপাতালে পাঠিয়ে দিয়েছে। ও একটা ক্রিমিন্যাল। পরিচিত ক্রিমিন্যাল। আমাকে থ্রেট দিচ্ছে।' সংবাদমাধ্যমের সামনেই অর্জুন সিংকে হুমকি দিতে দেখা গেল এক যুবককে। উল্লেখ্য এই যুবকের বিরুদ্ধেই অভিযোগ তুলছিলেন অর্জুন। 

ওই যুবক বলে ওঠেন, 'কোন মহিলাকে আমি মেরেছি বলুন। আমি ক্রিমিন্যাল? কে বলছে আমাকে ক্রিমিন্যাল? অর্জুন সিং আমার নাম বনি। আমি বনি। কী করবি? কিচ্ছু করতে পারবি না। বাড়াবাড়ি করিস না। একদম বাড়াবাড়ি করবি না।' পার্থ-অর্জুন যুযুধান দুই প্রার্থীর ভাগ্য নির্ধারণ আজ। ভোটের দিন সকাল থেকেই ভিন্ন মুডে দেখা গেল দুই নেতাকে। আমডাঙায় ৩টি বুথে এজেন্টদের ঢুকতে দেয়নি বলে অভিযোগ করলেন অর্জুন সিং। 'পার্থ ভৌমিক খেলা বন্ধ করুন', ভোটের দিন সকালে প্রতিপক্ষ তৃণমূল প্রার্থীকে হুঁশিয়ারি ব্যারাকপুরের বিজেপি প্রার্থীর।

বীজপুর বিধানসভার কাঁচরাপাড়ায় বাবু ব্লক এলাকার তিন নম্বর বুথে বুথ জ্যাম করার অভিযোগ ওঠে ৷ ঘটনাস্থলে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং পৌঁছলে তাঁকে লক্ষ্য করে 'অর্জুন সিং মুর্দাবাদ' এবং 'গো ব্যাক স্লোগান' ওঠে ৷ এরপরই মেজাজ হারিয়ে গাড়ি থেকে নেমে তৃণমূল কর্মীদের দিকে তেড়ে যেতে দেখা যায় অর্জুন সিংকে ৷ অর্জুনকে কেন্দ্র করে বেশিরভাগ মহিলা তৃণমূল কর্মীই বিক্ষোভ দেখান।

আরও পড়ুন, Weather Update: ভোটের মাঝেই ঘনিয়ে আসছে ঝড়-বৃষ্টির, কোন কোন জেলায় কমলা সতর্কতা?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

English Title: 
Lok Sabha Election 2024 arjun-singh-go-back-slogan from-barrackpur
News Source: 
Home Title: 

'ওসব রোয়াবি আগে চলেছে, আর চলবে না,' ব্যারাকপুরের ঘাঁটিতেই কোণঠাসা অর্জুন

Arjun Singh: 'ওসব রোয়াবি আগে চলেছে, আর চলবে না,' ব্যারাকপুরের ঘাঁটিতেই কোণঠাসা অর্জুন
Caption: 
ফাইল ছবি
Yes
Is Blog?: 
No
Section: