Kalimpong: বনকর্মীদের গুলিতেই মৃত্যু, মংপং বিট অফিস ঘিরে তুমুল বিক্ষোভ এলাকাবাসীর

ঘটনার খবর পেয়ে সোমবার চেল রেঞ্জের রেঞ্জার হুমায়ূন কবীর ঘটনাস্থলে এসে বিক্ষোভকারীদের সাথে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন

Updated By: Apr 4, 2022, 07:52 PM IST
Kalimpong: বনকর্মীদের গুলিতেই মৃত্যু, মংপং বিট অফিস ঘিরে তুমুল বিক্ষোভ এলাকাবাসীর

নিজস্ব প্রতিবেদন: বনকর্মীদের ছোড়া গুলিতে মৃত্যু হয়েছে এলাকার যুবক অর্জুন তির্কির। কালিম্পংয়ের মংপং এলাকায় এনিয়ে শুক্রবার থেকে দফায় দফায় উত্তেজনা ছড়াল মংপং বিট অফিসে। সোমবার ফের বিক্ষোভ হয় বিট অফিস ঘিরে। এলাকাবাসীর দাবি, অর্জুনের পরিবারের দুজনকে চাকরি দিতে হবে। চাই আর্থিক ক্ষতিপূরণও।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সন্ধায় মংপংয়ের ছয় একর বস্তির কয়েকজন এলেনবাড়ি এলাকায় এক নিমন্ত্রণ বাড়ি গিয়েছিলেন। সেইসময় পরপর গুলির শব্দ হওয়ায় তারা ছুটে পালিয়ে যান। পরে দেখা যায় অর্জুন তির্কি(২৬) নামে এক যুবকের বুক থেকে রক্ত ঝরছে। দেখা যায় ওই যুবকের বুকে গুলির ছররা লেগেছে। 

ঘটনাস্থল থেকে উদ্ধার করে অর্জুনকে নিয়ে যাওয়া হয় শিলিগুড়ির একটি হাসপাতালে। শনিবার সেই হাসপাতালেই তার মৃত্যু হয়। রবিবার দেহ সত্কার করা হয়। সেই রাতেই মংপং বিট অফিস ঘিরে বিক্ষোভ দেখায় এলাকাবাসী। 

এলাকার বাসিন্দা অবিনাশ তির্কি ও মৃতের বাবা ফৌউলুস তির্কি বলেন, রবিবার এলাকাবাসীকে দেখে বিট অফিসের কর্মীরা পালিয়ে যান। তারপর সোমবার সকালেও বাসিন্দারা গিয়ে বিট অফিস ঘেরাও করে বিক্ষোভ দেখান। দাবি করা হয় অর্জুনের পরিবারের ২ জনকে চাকরি দিতে হবে। পাশাপাশি চাই আর্থিক ক্ষতিপূরণও।

ঘটনার খবর পেয়ে সোমবার চেল রেঞ্জের রেঞ্জার হুমায়ূন কবীর ঘটনাস্থলে এসে বিক্ষোভকারীদের সাথে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ক্যামেরার সামনে কোনো মন্তব্য করতে না চাইলেও রেঞ্জার জানান, ময়নাতদন্তের রিপোর্ট আসার পর এবং ঘটনার তদন্ত শেষেই এ ব্যাপারে তিনি মন্তব্য করবেন।

আরও পড়ুন-Maharashtra: বিকট শব্দ করে আকাশ থেকে নেমে এল আলোর রিং, চাঞ্চল্য মহারাষ্ট্রের গ্রামে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.