HS 2022: কী এমন হল! পরীক্ষার দ্বিতীয় দিনেই 'আত্মঘাতী' উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী

শনিবার HS 2022 এর প্রথম পরীক্ষাও দিয়েছে সে। পরীক্ষা দিয়ে এসে তারপর বাড়িতে সম্পূর্ণ সুস্থ স্বাভাবিক অবস্থাতেই ছিল সে। 

Updated By: Apr 4, 2022, 06:56 PM IST
HS 2022: কী এমন হল! পরীক্ষার দ্বিতীয় দিনেই 'আত্মঘাতী' উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : সবে মাত্র পরীক্ষার দ্বিতীয় দিন। আর দ্বিতীয় দিনেই ঘর থেকে মিলল উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের বকুলতলা থানা এলাকার যৌথিয়া গ্রামে। দ্বিতীয় পরীক্ষার দিনই উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আত্মঘাতী ওই ছাত্রীর নাম তৃষা মন্ডল। বকুলতলার বাসিন্দা স্থানীয় ব্যবসায়ী জয়ন্ত মন্ডলের মেয়ে তৃষা। স্থানীয় নিমপীঠ সারদা আশ্রম স্কুল থেকে এবারের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী ছিল তৃষা মন্ডল। শনিবার উচ্চমাধ্যমিকের প্রথম পরীক্ষাও দিয়েছে সে। পরিবার সূত্রে জানা গিয়েছে, পরীক্ষা দিয়ে এসে তারপর বাড়িতে সম্পূর্ণ সুস্থ স্বাভাবিক অবস্থাতেই ছিল সে। 

কিন্তু এরপরই আজ এই ঘটনা। কেন কী কারণে এমন করল ওই ছাত্রী? উত্তর হাতড়ে বেড়াচ্ছে পরিবারের লোকেরা। আজ বাড়ির লোকজন ওই ছাত্রীর ঘরের মধ্যেই তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে বকুলতলা থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। কী কারণে ওই উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী  আত্মঘাতী হল? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Kolkata Sex Racket: মালিক বিদেশে, ফাঁকা বাড়িতে রমরমিয়ে 'মধুচক্র', 'হাতেনাতে' ধরা পড়ল ৪ যুবক-৬ যুবতী

আরও পড়ুন, Dowry Torture: 'পণের টাকা না মেটালে মা হতে পারবে না,' ভালোবেসে বিয়েতে 'ফতোয়া', চরম পরিণতি যুবতীর

আরও পড়ুন, Bandel Wife Murder: "ওকে মারতে চাইনি..." পরপুরুষে 'আসক্তি'? তৃতীয় স্ত্রীকে খুন করে ধরা দিল স্বামী

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.