করোনা সন্দেহে স্থানীয়দের তুলকালাম, ছাদেই ক্যানসার রোগীর মৃতদেহ দাহ করল পরিবার

জানা গিয়েছে, মৃতের ছেলে সম্প্রতি ভিন রাজ্য থেকে ফিরেছেন। মৃত রতন প্রামাণিকও আগের দিনই দাসপুরের সামাট গ্রামে মেয়ের বাড়ি থেকে ফেরেন।

Updated By: Jun 15, 2020, 09:54 PM IST
করোনা সন্দেহে স্থানীয়দের তুলকালাম, ছাদেই ক্যানসার রোগীর মৃতদেহ দাহ করল পরিবার

নিজস্ব প্রতিবেদন: ক্যানসারে মৃত বৃদ্ধের শেষকৃত্য নিয়ে দিনভর চলল স্থানীয়দের তুলকালাম। অবশেষে কোনও উপায় না পেয়ে বাড়ির ছাদেই দেহ দাহ করার সিদ্ধান্ত নেয় পরিবার। শেষমেষ পুলিসের মধ্যস্থতায় শেষকৃত্য হয় পশ্চিম মেদিনীপুরের গোবিন্দপুরের বাসিন্দা রতন প্রামাণিকের। জানা গিয়েছে, শনিবার বিকেলে মৃত্যু হয় তাঁর। পরিবারের লোকজন তাঁকে স্থানীয় শ্মশানে নিয়ে গেলে করোনা রোগী সন্দেহে শেষকৃত্যে বাধা দেওয়া হয় বলে অভিযোগ জানিয়েছেন। সেখান থেকে অন্য একটি জায়গায় নিয়ে গেলেও সেই একই অবস্থা হয়। সেখানেও সৎকারে বাধা দেওয়া হয় ভিলেজ পুলিসের দ্বারস্থ হয়েও লাভ হয়নি। 

আরও  পড়ুন: রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ১১,৪৯৪! গত ২৪ ঘণ্টায় মৃত্যু আরও ১০ জনের

জানা গিয়েছে, মৃতের ছেলে সম্প্রতি ভিন রাজ্য থেকে ফিরেছেন। মৃত রতন প্রামাণিকও আগের দিনই দাসপুরের সামাট গ্রামে মেয়ের বাড়ি থেকে ফেরেন। গ্রামবাসীদের অনুমান, করোনায় মৃত্যু হয়েছে তাঁর। সেকারণেই গ্রামে শেষকৃত্য করতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। দিনভর টানাপোড়েন চলে। শেষে পুলিসের সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনার পর চুল্লিতে দাহ করা হয় দেহ।

.