Dhulian: ব্যাঙ্কের পাসবই-এটিএম কার্ড আটকে রেখেছেন তৃণমূল নেতা, ধুলিয়ানে তুমুল বিক্ষোভ এলাকাবাসীর

এবার তৃণমূল কংগ্রেসের হয়ে  ভোটে দাঁড়িয়েছিলেন মেহবুব আলম। কংগ্রেসের কাছে পরাজিত হন তিনি

Updated By: May 8, 2022, 04:23 PM IST
Dhulian: ব্যাঙ্কের পাসবই-এটিএম কার্ড আটকে রেখেছেন তৃণমূল নেতা, ধুলিয়ানে তুমুল বিক্ষোভ এলাকাবাসীর

নিজস্ব প্রতিবেদন: সরকারি টাকা ঢুকবে ব্যাঙ্কের যে অ্যাকাউন্টে তারই পাসবই আটকে রেখেছেন এলাকার তৃণমূল নেতা। এরকমই এক অভিযোগে মুর্শিদাবাদের ধুলিয়ানে টাউন তৃণমূল সভাপতির বাড়ি ঘিরে বিক্ষোভ দেখালেন এলাকার বেশকিছু মানুষ। অভিযুক্ত তৃণমূল নেতা ও ধুলিয়ান টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি মেহবুব আলম এবার পুরভোটে লড়াই করে পরাজিত হয়েছেন।

এবার তৃণমূল কংগ্রেসের হয়ে  ভোটে দাঁড়িয়েছিলেন মেহবুব আলম। কংগ্রেসের কাছে পরাজিত হন তিনি। আগে এই ওয়ার্ডের কাউন্সিলার ছিলেন ফরিদা রহমান। এলাকার বাসিন্দাদের একাংশের দাবি, ফরিদা রহমান কাউন্সিলার হলেও সমস্ত কাজ করতেন তার ছেলে মেহবুব আলম। ধূলিয়ান পৌরসভায় করা অভিযোগে বিক্ষোভকারীদের দাবি, পৌর এলাকায় আবাস যোজনার ঘরের জন্য ব্যাঙ্ক অ্যাকাউন্ট খোলা হয়। সেই অ্যাকাউন্টের পাসবই, এটিএম, চেকবই রয়েছে তৃণমূল নেতা মেহবুব আলম ও প্রাক্তন কাউন্সিলার ফরিদা রহমানের কাছে।

অভিযোগ, বারবার ব্যাঙ্কের পাসবই চাইলেও ফেরত দেননি ওই নেতা। এ নিয়েই রবিবার সকালে বাড়ির বাইরে বিক্ষোভ দেখানো হয়। যদিও এবিষয়ে কংগ্রেসের কাউন্সিলের দাবি এটা প্রশাসনের দেখা উচিত।

এদিকে, সব অভিযোগ অস্বীকার করেছেন ধুলিয়ান টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি মেহবুব আলম। এই ঘটনায় সূর চড়িয়েছে বিরোধিরা, শুধু ২ নম্বর ওয়ার্ডই নয় সমস্ত ওয়ার্ডেই একই ছবি বলে দাবি বিজেপি ও সিপিআইএমের।

আরও পড়ুন-Debangshu Bhattacharya On KKR: 'কোটি কোটি টাকা দিয়ে আলু,বাঁধাকপি কিনেছেন, একটাও কম্মের না!'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.