LIVE: 'দেশের অর্থনীতিতে বড় ভূমিকা বাংলার', দুবাইয়ে বাণিজ্য সম্মেলনে মমতা

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Friday, September 22, 2023 - 21:32
LIVE: 'দেশের অর্থনীতিতে বড় ভূমিকা বাংলার', দুবাইয়ে বাণিজ্য সম্মেলনে মমতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবরগুলি শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

22 September 2023, 21:30 PM

রাজনীতি ছাড়ার কথা ঘোষণা করলে নন্দীগ্রামের দাপুটে বিজেপি নেতা প্রলয় পাল। নতুনদের জায়গা করে দিতেই তিনি সরে যাচ্ছেন বলে জানিয়েছেন।
 

22 September 2023, 20:15 PM

ইতিমধ্যেই ৩টি বন্দে ভারত পেয়েছে পশ্চিমবঙ্গ। গতি, সাচ্ছন্দ নিয়ে খুশি যাত্রীরা। এবার আরও একটি বন্দে ভারত এক্সপ্রেস পেতে চলেছে পশ্চিমবঙ্গ। আাগামী ২৬ সেপ্টেম্বের নতুন এই বন্দে ভারতের দেখা মিলবে হাওড়া স্টেশনে। নতুন এই বন্দে ভারত এক্সপ্রেস চলবে পাটনা-হাওড়া রুটে। সপ্তাহে ৬ দিন চলবে এই ট্রেন।

22 September 2023, 19:00 PM

বিস্ফোরক তৃণমূল বিধায়ক ইদ্রিশ আলি। তাঁর দাবি, 'ফেলো কড়ি, পাও পঞ্চায়েতের পদ', এমনটাই চলছে দলে। তিরিশ থেকে চল্লিশ লক্ষ টাকায় বিক্রি হচ্ছে পঞ্চায়েতের পদ। এমনই দাবি ভগবানগোলার তৃণমূল বিধায়কের।

22 September 2023, 17:30 PM

দেশের অর্থনীতিতে বড় ভূমিকা বাংলার। দুবাইয়ে বাণিজ্য সম্মেলনে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। লগ্নি টানতে স্পেনের পর দুবাইয়ে মুখ্যমন্ত্রী। লুলু গ্রুপ অফ ইন্টারন্যাশনালের সঙ্গে বৈঠক। শিল্পপতিদের বাংলায় বিনিয়োগের আহ্বান মুখ্যমন্ত্রীর। বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলনে আমন্ত্রণ। 

22 September 2023, 16:00 PM

হাংঝৌ এশিয়ান গেমসের আয়োজক কমিটি এবং অলিম্পিক কাউন্সিল অফ এশিয়া (ওসিএ) এশিয়াডের জন্য যোগ্যতা অর্জন করা অরুণাচল প্রদেশের তিন ভারতীয় উশু খেলোয়াড়যে তাদের দেশে প্রবেশের স্বীকৃতি দেয়নি। এই ঘটনায় চিনের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছে ভারত।

22 September 2023, 14:15 PM

মৃত ব্যক্তির নাম পিনাক সরকার। বয়স ৬৬ বছর। বিধাননগরের সেক্টর ১-এর বাসিন্দা। 

22 September 2023, 14:15 PM

ডেঙ্গিতে মৃত্যু বিধাননগরের এক বৃদ্ধের 

22 September 2023, 14:00 PM

কোভিড ক্ষতিপূরণ মামলায় 'ভাইপো' মন্তব্য় বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। আর তাঁর এই মন্তব্য ফের একবার শিরোনামে।

22 September 2023, 14:00 PM

আইডিতে ভর্তি সন্দেহভাজন নিপা আক্রান্তের নমুনার রিপোর্ট নেগেটিভ। জানিয়ে দিল পুনের এনআইভি।

22 September 2023, 12:00 PM

"কিছু কিছু সিদ্ধান্ত দেশের ভবিষ্যত নির্ণয় করে। আমরা এমনই একটি সিদ্ধান্ত দেখলাম। দেশের জন্য এটা বিশেষ সময়। সব মহিলাদের আত্মবিশ্বাস আকাশ ছুঁচ্ছে। অমৃতকালের অত্যন্ত বড় এবং মজবুত পদক্ষেপ। বিজেপি এই আইন আনার জন্য তিন দশক ধরে চেষ্টা করে আসছে। এটা আমাদের কমিটমেন্ট ছিল। অনেকে বাধা দেওয়ার চেষ্টা করেছিল। কিন্তু, যদি সদিচ্ছা থাকে তাহলে সব সম্ভব হয়। ভারতের নারী শক্তিকে খোলা আকাশ দেওয়ার অবসর এটা। মেয়েদের গর্ভেই না মরতে হয়, তার জন্য বেটি বাঁচাও কর্মসূচি এনছি। কোনও বেটিদের যাতে কাঠের চুলির সামনে না থাকতে হয়, তার জন্য উজ্জ্বলা যোজনা দিয়েছি। বেটিদের নিজের বাড়িতে অধিকার থাকুক, তারজন্য পিএম আবাস যোজনায় অধিকার দেওয়া হয়েছে।" বললেন মোদী।

22 September 2023, 11:45 AM

প্রকাশ্য দিবালোকে বিশ্বভারতীর এক ছাত্রকে অপহরণ করল দুষ্কৃতীরা। ভাড়া বাড়িতে ঢুকে তুলে নিয়ে গেল বিদেশি ওই ছাত্রটিকে। এই ঘটনায় থানায় ইমেল মারফৎ অভিযোগ দায়ের করেছে বিশ্বভারতী কর্তৃপক্ষ। জানা গিয়েছে, ছেলেটির নাম পান্না চারা। তার বাড়ি মায়ানমারে। বিশ্বভারতীর সংস্কৃত ডিপার্টমেন্ট-এর পিএইচডি স্কলার ফাইনাল ইয়ারের স্টুডেন্ট।

22 September 2023, 11:30 AM

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া যাবে না। নিয়োগ দুর্নীতি মামলায় আপাতত স্বস্তি অভিষেকের। যদিও ইসিআইআর বহাল থাকছে কিন্তু এর ভিত্তিতে কোনও পদক্ষেপ নেওয়া যাবে না বলেই জানা গিয়েছে।

22 September 2023, 11:15 AM

ইডি'র রিপোর্টে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিদেশ ভ্রমণের ক্ষতিয়ান উঠে আসে। নিয়োগ দুর্নীতি মামলায় অভিষেকের দায়ের করা আবেদনে ইডি'র সম্প্রতি জমা দেওয়া রিপোর্টে ভ্রমণের ক্ষতিয়ান দিয়েছে সংস্থা। রিপোর্টে ইডি'র দাবি, ২০১৫ থেকে ২০২২ পর্যন্ত ২৬ বার বিদেশ ভ্রমণ করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এর মধ্যে ১২ বার ছুটি কাটাতে, ১৩ বার চিকিৎসা সংক্রান্ত ভ্রমণ এবং একবার অফিসিয়াল কাজে আমেরিকা গিয়েছেন তিনি।

22 September 2023, 11:15 AM

একজন মহিলা কনস্টেবলের উপর হামলার পিছনে অভিযুক্ত অপরাধীকে সনাক্ত করা হয়েছিল এবং উত্তর প্রদেশে একটি অভিযানের সময় একটি এনকাউন্টারে সে নিহত হয়েছে। শুক্রবার পুলিসের তরফে এই কথা জানানো হয়েছে। গুলিরযুদ্ধে তার দুই সহযোগী আহত হয়ে গ্রেফতার হয়েছে।

22 September 2023, 11:15 AM

বজ্রবিদ্যুৎ সহ এই বৃষ্টি চলবে সোমবার পর্যন্ত। আজ বিকেল পর্যন্ত কিছু জেলার কিছু অংশে বিক্ষিপ্তভাবে কিছুটা ভারি বৃষ্টির স্পেল থাকবে। আজ থেকে বৃষ্টি আরও বাড়বে উত্তরবঙ্গে। পার্বত্য এলাকায় অতি ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

22 September 2023, 11:15 AM

উত্তর পশ্চিম বঙ্গোপসাগরের নিম্নচাপ দক্ষিণ ঝাড়খন্ডে অবস্থান করছে। কাল বিকেলের মধ্যে ঝাড়খন্ড পেরিয়ে বিহার অভিমুখে যাবে।