Bengali News Live Update: ২৩৫ কোম্পানি বাহিনীতে প্রথম দফার ভোট!

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Tuesday, March 19, 2024 - 13:05
Bengali News Live Update: ২৩৫ কোম্পানি বাহিনীতে প্রথম দফার ভোট!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

19 March 2024, 13:00 PM

প্রথম দফার ভোটে থাকবে ২৩৫ কোম্পানি। এখন রাজ্যে আছে ১৫০ কোম্পানি। আরও বাহিনী আসবে এপ্রিল মাসের গোড়ায়।

19 March 2024, 11:45 AM

দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার অন্তর্গত পৈলান জার্মান কোম্পানির সামনে পথদুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। জানা গিয়েছে, একটি বাইক কলকাতার দিক থেকে ডায়মন্ড হারবারের দিকে যাচ্ছিল। তার বিপরীত দিক থেকে একটি লরি কলকাতার দিকে যাচ্ছিল। জার্মান কোম্পানির সামনে মুখোমুখি সংঘর্ষ ঘটে লরি আর বাইকের। সঙ্গে সঙ্গে রাস্তায় লুটিয়ে পড়েন সইফুদ্দিন নামে ওই বাইকচালক যুবক। স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিংসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। জানা গিয়েছে, মৃত সইফুদ্দিনের বাড়ি ঠাকুরপুকুর মহেশতলা ব্লকের ৪ পশ্চিম মসজিদ রোডে। লরিটিকে আটক করেছে পুলিস। তদন্তে নেমেছে বিষ্ণুপুর থানার পুলিস।

 

19 March 2024, 09:45 AM

গার্ডেনরিচে বেআইনি নির্মাণ ভেঙে পড়ার জের। বেআইনি নির্মাণ নিয়ে সব থানাকে নির্দেশ লালবাজারের। কোথাও কোনো বেআইনি নির্মাণ হচ্ছে কি না, নজর রাখার নির্দেশ। কোথাও কোনো বেআইনি নির্মাণ হতে দেখলে যথাযথ ব্যবস্থা নেওয়ারও নির্দেশ। এছাড়া কোনো বিপজ্জনক বাড়ি নজরে এলেই সে বিষয়ে পুরসভাকে জানানোর নির্দেশ।

 

19 March 2024, 08:30 AM

কামারহাটি পুরসভার ২৯ নম্বর ওয়ার্ড বেলঘরিয়া টেক্সম্যাকো এলাকায় নিজের বাড়ির সামনে এক অন্তঃসত্ত্বাকে মারধরের অভিযোগ উঠল তাঁরই চার প্রতিবেশীর বিরুদ্ধে। অভিযুক্ত ৪ জনই এলাকায় তৃণমূলকর্মী বলে পরিচিত। 

 

19 March 2024, 07:30 AM

গার্ডেনরিচে সকালে সাড়ে ৭ টা থেকে শুরু হবে উদ্ধারকাজ। এসে গিয়েছে এনডিআরএফ। গতকাল, রবিবার রাতে গার্ডেনরিচের আজহার মোল্লা বাগান এলাকায় ঝুপড়ির উপর ভেঙে পড়ে নির্মীয়মাণ এক বহুতলের একাংশ। ধ্বংসস্তূপের নীচে আটকে পড়েন বহু মানুষ। প্রাথমিকভাবে ৪ জনের মৃত্যু খবর পাওয়া গিয়েছিল। পরে পুলিস সূ্ত্রে ৯ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছিল।