Bengal News LIVE Update: বুথফেরত সমীক্ষায় এগিয়ে বিজেপিই! 'বিশ্বাস করি না', বললেন মমতা

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Sunday, June 2, 2024 - 18:04
Bengal News LIVE Update: বুথফেরত সমীক্ষায় এগিয়ে বিজেপিই! 'বিশ্বাস করি না', বললেন মমতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

2 June 2024, 18:00 PM

ফের ভূমিকম্প বাংলাদেশে! এবার রিখটাল স্কেলে তীব্রতা ছিল ৫.৫। উৎপত্তিস্থল মিজোরামের এনগোপা শহর থেকে ১৭৫ কিলোমিটার দক্ষিণপূর্বে।  মার্কিন ভূতাত্ত্বিক সংস্থার অবশ্য জানিয়েছে, মিয়ানমারের মওলাইক শহরের দক্ষিণ-দক্ষিণপশ্চিমে তৈরি হওয়া এই ভূমিকম্পের তীব্রতা ছিল ৪.৮।

2 June 2024, 17:15 PM

Mamata Banerjee: গোটা দেশ তো বটেই বাংলাতেও বিজেপিকে এগিয়ে রেখেছে বুথ ফেরত সমীক্ষা। এনিয়ে সুর চড়াচ্ছে বিরোধীরা। ইতিমধ্যেই একজিট পোলকে মোদীপোল বলে কটাক্ষ করেছেন রাহুল গান্ধী। এনিয়ে এবার মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুথ ফেরত সমীক্ষা ফেক। একে বিশ্বাস না করতে বললেন তৃণমূল নেত্রী।

2 June 2024, 11:45 AM

Lok Sabha Election 2024: অরুণাচল প্রদেশে গেরুয়া ঝড়। ৬০ আসনের অরুণাচলে এগিয়ে বিজেপি। ৩২ আসনের সিকিমে শাসক দল সিকিম ক্রান্তিকারী মোর্চা এগিয়ে। 

2 June 2024, 11:45 AM

WB Update: ভোটের দিন লাগাতার অশান্তি। মঙ্গলবার পর্যন্ত সন্দেশখালির একাংশে ১৪৪ ধারা জারি। ন্যাজাটে বিশৃঙ্খলা তৈরির অভিযোগে ৫ বিজেপি কর্মীকে গ্রেফতার বসিরহাট পুলিসের।

2 June 2024, 11:45 AM

WB Update: ডায়মন্ড হারবারে শতাধিক বুথে পুনর্নিবর্বাচনের দাবি।  মথুরাপুরের ক্ষেত্রেও একই দাবি গেরুয়া শিবিরের। ডায়মন্ডহরবারে একাধিক বুথে ভোট বাতিলের দাবি সিপিএমেরও।

2 June 2024, 08:45 AM

I.N.D.I.A: শেষ দফার ভোটের দিনেই বড় দাবি ইন্ডিয়া জোটের। প্রায় ২৯৫ আসন পাবে বিরোধী জট। কেন্দ্রে পালাবদল হবে। জোট বৈঠকের পর দাবি খাড়গের। বৈঠকে গরহাজির তৃণমূল।

2 June 2024, 08:45 AM

Ramkrishna Mission Attacked: অবশেষে রামকৃষ্ণ মিশনের হামলায় গ্রেফতার মূলপাণ্ডা প্রদীপ রায়। ঘটনার পর অধরাই থেকে গিয়েছিল মূল অভিযুক্ত। প্রদীপ রায় বাদেও অন্য মাথা রয়েছে বলে অনুমান পুলিসের।

2 June 2024, 08:45 AM

Arvind Kejriwal: আজই তিহাড় জেলে আত্মসমর্পণ করতে হবে কেজরিওয়ালকে। জামিনের আবেদন করেও স্বস্তি মিলল না  দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে। দুপুরে রাজঘাটে শ্রদ্ধা জানিয়ে যাবেন তিহাড় জেলে।

 

2 June 2024, 08:45 AM

Lok Sabha Election 2024: ভোটগ্রহণ শেষ। এবার পালা রেজাল্টের। দিকে দিকে স্ট্রংরুমে কড়া নিরাপত্তা।  ভোট গণনার প্রস্তুতির দিকে নজর নির্বাচন কমিশনের। 

2 June 2024, 08:30 AM

WB Update: রাজ্যের শেষ দফার ভোট মিটতে না মিটতেই নদিয়ায় খুন হল বিজেপি কর্মী। মৃত বিজেপি কর্মীর নাম হাফিজুল শেখ। দুষ্কৃতীরা পরপর দুটি গুলি করে খুন করার পর হাফিজুলের মাথা কেটে নিয়ে নৃশংসভাবে চলে যায় বলে অভিযোগ। সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনের আগে হাফিজুলের নেতৃত্বে এলাকায় সংখ্যালঘুরা বিজেপিতে যোগ দিয়েছিল। লোকসভা নির্বাচনেও ওই এলাকায় বিজেপি বেশ ভালো ভাবে মাথাচাড়া দিয়ে উঠেছিল আর তার পরিণাম হিসেবেই হাফিজুল কে খুন করা হয়েছে বলে দাবি বিজেপির। 

2 June 2024, 08:30 AM

Hooghly Accident: বৈদ্যবাটী কাজীপাড়ায় জিটি রোডে দুটি পন্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। খবর পেয়ে ঘটনাস্থলে শ্রীরামপুর থানার পুলিস গিয়ে দুটি ট্রাকের গাড়ি চালক ও খালাসিদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনার ফলে জিটি রোড অবরুদ্ধ হয়ে যায়। তীব্র যানজটের সৃষ্টি হয়। রাস্তার যানজট কাটাতে পুলিস ক্রেন নিয়ে এসে গাড়ি দুটিকে সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে। 

 

2 June 2024, 08:30 AM

WB Update: সপ্তম দফা লোকসভা নির্বাচন শেষ হতে না হতেই এবার ভাটপাড়ার পর গভীর রাতের নৈহাটি তৃণমূল কার্যালয় সামনে বোমাবাজি। জানা গিয়েছে, ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের নৈহাটি পৌরসভা অঞ্চলের ৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ের সামনে গভীর রাতে বোমাবাজির ঘটনা ঘটে। নৈহাটি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রঞ্জন কর্মকার এই বোমাবাজির ঘটনায় বিরোধী দলকে নিশানা করলেন, শাসক নেতৃত্ব পাশাপাশি তারা জানালেন ২০১৯ এর প্রতিচ্ছবি দেখবে না নৈহাটি ও ব্যারাকপুরবাসী। তাছাড়াও CCTV তে দেখা যাচ্ছে গভীর রাতে  তৃণমূল কার্যালয় সামনে বোমা ফেটে উঠল।

2 June 2024, 08:30 AM

WB Update: ভাটপাড়া ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এবং ব্যারাকপুর বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের ইলেকশন এজেন্ট প্রিয়াংকু পান্ডের বাড়ির পাশে মাঠের মধ্যে রাতের অন্ধকারে পরল বোমা। বিজেপি কর্মী প্রিয়াঙ্কা প্রিয়াঙকু পান্ডের অভিযোগ ভোট গণনা যত এগিয়ে আসছে ভাটপাড়া অঞ্চলে সন্ত্রাস করার চেষ্টা করা হচ্ছে। যদিও বাড়ির সামনে সিসি ক্যামেরা ফুটেজ ভাটপাড়া থানা পুলিশ সংগ্রহ করে নিয়ে গেছে কিন্তু এই  ঘটনায়, ভাটপাড়া থানার পুলিশ কাউকে গ্রেফতার বা আটক করতে পারেনি।