West Bengal News LIVE Update| Breaking: জম্মু-কাশ্মীরে সেনাশিবিরে সন্ত্রাসবাদী হামলা, আহত সেনা...

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন আজকের সব বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।  

Last Updated: Sunday, July 7, 2024 - 18:08
West Bengal News LIVE Update|  Breaking: জম্মু-কাশ্মীরে সেনাশিবিরে সন্ত্রাসবাদী হামলা, আহত সেনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

6 July 2024, 22:15 PM

Kolkata Airport: চারটের বিমান রাত নটায় বাতিল, তুমুল বিক্ষোভ যাত্রীদের। বিকেল ৪.১৫ নাগাদ কলকাতা থেকে ভুবনেশ্বর যাওয়ার কথা ছিল এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস-এর বিমানের। পরবর্তী ক্ষেত্রে যাত্রীদেরকে জানানো হয় বিমানটি আটটা পাঁচ নাগাদ কলকাতা থেকে রওনা দেবে। পরে সেটি সেটা নটা চল্লিশ করা হয়। এরপরে রাত নটা নাগাদ যাত্রীদের জানানো হয় বিমান বাতিল হয়েছে। সেই নিয়ে যাত্রী বিক্ষোভ বিমানবন্দরে। যাত্রীদের অভিযোগ সংশ্লিষ্ট বিমান কর্তৃপক্ষ কোনো বিষয় জানিয়েই ইচ্ছে মতো বিমান বাতিল করে দিয়েছে।

6 July 2024, 19:00 PM

Vande Bharat in Problem: রেললাইনে ধস! অতি ভারী বৃষ্টির জেরে গৌড় মালদা স্টেশনের কাছে ধস নামল। আর এই প্রবল বৃষ্টির জেরেই আটকে গেল বন্দে ভারত এক্সপ্রেস। আটকে মালদা নবদ্বীপ ট্রেন। ঘটনাস্থলে রেল দফতরের কর্তারা। তাঁদের তত্ত্বাবধানে মেরামতির কাজ শুরু হয়েছে।

6 July 2024, 16:30 PM

এবছর সংসদের বাজেট অধিবেশেন শুরু হবে ২২ জুলাই। অধিবেশন চলবে ১২ আগস্ট পর্যন্ত। আর এবারের বাজেট পেশ হবে ২৩ জুলাই।

6 July 2024, 13:30 PM

NEET UG Counselling: স্থগিত NEET-এর কাউন্সেলিং! সরকারি সূত্রের খবর অনুযায়ী, পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত অনির্দিষ্টাকালের জন্য স্থগিত কাউন্সেলিং।

6 July 2024, 12:45 PM

Hathras Stampede News: হাথরস ঘটনার পর থেকে অধরা ছিলেন ভোলে বাবা ওরফে নারায়ণ সাকার হরি। ৩ দিন পর তিনি নিজেই এবার এলেন ক্যামেরার সামনে। এক ভিডিয়ো বিবৃতিতে তাঁকে বলতে শোনা যায় যে, তিনি এই ঘটনায় গভীরভাবে দুঃখিত।

6 July 2024, 12:45 PM

Engineering College Admission: ১০ জুলাই থেকে রাজ্যে শুরু হতে চলেছে ইঞ্জিনিয়ারিং কলেজ এবং বিশ্ববিদ্যালয়ে ভর্তি প্রক্রিয়া। জয়েন্টে যারা Rank কার্ড পেয়েছেন, তারা কাউন্সেলিংয়ে অংশ নিতে পারবেন। এদিন বিকেল শুরু হবে কাউন্সেলিং।

6 July 2024, 10:30 AM

Murshidabad Bombing:  মুর্শিদাবাদের রানিনগরে বোমাবাজি। রানিনগর থানার ডেপুটিপাড়ায় বাম-কংগ্রেসের সঙ্গে তৃণমূলের সংঘর্ষ। ২ তৃণমূল কর্মী আহত।

6 July 2024, 10:30 AM

Leopard Attack: জলপাইগুড়ির চা-বাগানে চিতাবাঘের হামলা। চিতাবাঘের আক্রমণে মৃত্যু ৬ বছরের শিশুর। শুক্রবার সন্ধ্যা নাগাদ ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার বানারহাট ব্লকের তোতাপাড়া চা-বাগানের ৬ নম্বর সেকশনে। বন্ধুদের সঙ্গে মাশরুম আনতে গিয়েছিল ওই শিশু। তখনই তাঁকে টেনে চা বাগানের ভিতরে নিয়ে যায় চিতা। মৃত্যু হয় শিশুটির। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে জলপাইগুড়ি জেলার বানারহাট ব্লকের তোতাপাড়া চা বাগান এলাকায়।

 

6 July 2024, 10:15 AM

ATM loot: এটিএম-এর সামনে ক্যাশ ভ্যান থেকে লুট নগদ ১৮ লক্ষ টাকা। পুলিসের জালে ক্যাশ ভ্যানের নিরাপত্তারক্ষী ও তাঁর স্ত্রী সহ ১। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের রাধামণিতে।

 

6 July 2024, 10:15 AM

North Bengal Flood Situation: একটানা ভারী বৃষ্টিতে  জলমগ্ন জলপাইগুড়ি পুরসভার বেশ কয়েকটি ওয়ার্ড। জল বাড়ছে জলপাইগুড়ি করলা নদীর। ধুপগুড়ি পুরসভার তিন নম্বর ওয়ার্ড সহ বেশ কয়েকটি ওয়ার্ডও জলমগ্ন। চরম দুর্ভোগে বাসিন্দারা।

 

6 July 2024, 10:15 AM

Bolpur: বোলপুরে বগটুইকাণ্ডের ছায়া! মা-ছেলের পর মৃত্যু বাবারও। ঘুমন্ত অবস্থায় ঘরে আগুন ধরিয়ে দেওয়া হয়। তাতেই প্রাণ হারালেন ৩ জন।