Bengal News LIVE Update: আসানসোলে হোটেলে যুবককে গুলি করে খুন!

West bengal live news: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Tuesday, February 20, 2024 - 16:55
Bengal News LIVE Update: আসানসোলে হোটেলে যুবককে গুলি করে খুন!
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

20 February 2024, 17:00 PM

আবার হোটেলে খুন। এবার ২১ বছরের এক যুবকের কপালে গুলি করে খুন করা হয়েছে আসানসোলে। আসানসোল কুমারপুরে মনোজ সিনেমা হলের বিপরীতে অবস্থিত এক হোটেলের একটি রুমে ঘটেছে এই ঘটনাটি। আসানসোল দক্ষিণ থানার পুলিশ তদন্ত শুরু করেছে। সোমবার দুপুরে ঘটে এই ঘটনাটি। আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটর ডিডিও আসানসোল দক্ষিণ থানার পাশাপাশি শুরু করল তদন্ত।  হাসপাতাল সূত্রে জানা গিয়েছে মৃত যুবকের নাম রোহন প্রসাদ রাম, বয়স ২১ বছর। বাড়ি নিয়ামতপুরে।

 

20 February 2024, 16:15 PM

সংসদ মহারত্ন পুরষ্কারে পুরষ্কৃত লোকসভায় জাতীয় কংগ্রেসের দলনেতা অধীর রঞ্জন চৌধুরী। রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু, অধীর চৌধুরীকে রাষ্ট্রপতি ভবনে ডেকে অভিনন্দন জানান 

20 February 2024, 14:15 PM

ফের ভিনরাজ্যে কাজে গিয়ে মৃত্যু বাংলার শ্রমিকে। এবার মিজোরামে কাজ করতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল মালদহের এক শ্রমিকের। গুরুতর আহত মালদহেরই আরও এক শ্রমিক। মালদার পুখুরিয়া থানার অন্তর্গত চৌদুয়ার গ্রামের বাসিন্দা রফিকুল সেখ গত শনিবার মিজোরামে কাজ করতে যান। সেখানে একটি রেল ব্রিজ নির্মাণের কাজ চলছিল। সেখানেই দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। 

20 February 2024, 13:00 PM

উত্তরপ্রদেশের সুলতানপুর আদালত থেকে জামিন পেলেন রাহুল গান্ধী। ২০১৮ সালের এক মামলায় জামিন পেলেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সম্পর্কে আপত্তিকর মন্তব্যের অভিযোগে মামলা হয়েছিল। সেই মামলায় সুলতানপুরের বিশেষ আদালত রাহুলের জামিনের আবেদন মঞ্জুর করল।

20 February 2024, 13:00 PM

নিরাপদ সর্দার জামিন এর আবেদন। জামিনের আবেদন জানিয়ে হাইকোর্টের দারস্থ নিরাপদ সর্দার। মামলা দায়ের কলকাতা হাইকোর্টে। দাবি অনৈতিক ভাবে গ্রেফতার করা হয়েছে প্রাক্তন সিপিআইএম-এর প্রাক্তন বিধায়ককে। যেদিনের ঘটনার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে সেদিন তিনি ঘটনাস্থলে ছিলেন না এমনটাই উল্লেখ করা হয়েছে মামলায়। চলতি সপ্তাহে বিচারপতি জয়মাল্য বাগচির ডিভিশন বেঞ্চে শুনানি।

20 February 2024, 13:00 PM

আর কত সময় লাগবে কোন্নগরে শিশু খুনে অভিযুক্তকে ধরতে জানতে অধীর প্রতিবেশীরা! জিজ্ঞাসাবাদ চলছে দফায় দফায়।

 

20 February 2024, 13:00 PM

দীর্ঘ অপেক্ষার পর , ফারহান আখতার অবশেষে তাঁর ছবির অভিনেত্রীর নাম ঘোষণা করলেন। ফারহানের আসন্ন ছবি ডন ৩-তে রণবীরের সঙ্গে প্রথম জুটি বাঁধতে চলেছেন কিয়ারা।

20 February 2024, 13:00 PM

তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত প্রধানের ওপর আক্রমণের পালটা আক্রমন করল শাসক দলের লোকজন। পালটা আক্রমনে বিজেপির দলীয় নির্মিয়মান কার্যালয় পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল।দলীয় কার্যালয়ের পাশেই একটি পুজো মন্ডপ ছিল, সেটাও আগুনে পুড়ে যায়।

20 February 2024, 12:45 PM

হাইকোর্টের প্রধান বিচারপতির অনুমতি মিলতেই সন্দেশখালিতে শুভেন্দু অধিকারী ও শঙ্কর ঘোষ। কথা গ্রামবাসীদের সঙ্গে।

20 February 2024, 12:30 PM

চন্দননগর ঝাউতলার বাসিন্দা সেখ নাসের আলি পেশায় রঙ মিস্ত্রি ছিলেন। গত রবিবার বিকালে সাইকেল নিয়ে বেরিয়েছিলেন। তারপর আর বাড়ি ফেরেননি।আজ সকালে বাড়ি থেকে পাঁচশ মিটার দূরে মোল্লাজি পুকুরে তার মৃতদেহ ভাসতে দেখে পুলিসে খবর দেন এলাকার বাসিন্দারা।চন্দননগর থানার পুলিস মৃতদেহ উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে পাঠায় ময়না তদন্তের জন্য।

20 February 2024, 12:15 PM

পুলিস-শুভেন্দু কথা কাটাকাটি। ধামাখালিতে তুমুল উত্তেজনা।

20 February 2024, 12:15 PM

শুভেন্দু অধিকারীকে সন্দেশখালি যাওয়ার অনুমতি প্রধান বিচারপতির। শুভেন্দু অধিকারী এবং শঙ্কর ঘোষ সন্দেশখালি যেতে পারবেন। তবে কোনও সমর্থক বা দলীয় কর্মী যেন তাদের সঙ্গে না যায় সেটা নিশ্চিত করতে হবে। নির্দেশ আদালতের। এলাকায় যেন কোনও শান্তি ভঙ্গ না হয় সেটা দেখবে রাজ্য পুলিস। নির্দেশ আদালতের।

20 February 2024, 12:15 PM

ডিভিশন বেঞ্চে রাজ্যের আবেদন খারিজ। ১৪৪ ধারা বাতিলের নির্দেশ বহাল। শুভেন্দু অধিকারী ও ওপর এক আবেদনকারী সন্দেশখালি গ্রাম পঞ্চায়েতে যেতে পারবে। তবে কোনও সমর্থকদের নিয়ে যাওয়া যাবে না। শুধুমাত্র তিনি আর নিরাপত্তা রক্ষীরা যেতে পারবেন।
 নির্দেশ প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চের।

20 February 2024, 12:00 PM

পশ্চিমবঙ্গে আধার ডিঅ্যাক্টিভেশন ইস্যুতে UIDAI-এর সিইও-কে চিঠি লিখে বিস্তারিত তথ্য চাইলেন তৃণমূল সাংসদ সাখেত গোখলে। জানতে চাওয়া হয়েছে, প্রযুক্তিগত ত্রুটি বলতে ঠিক কী বোঝাতে চাইছে কেন্দ্রীয় সংস্থাটি? প্রযুক্তিগত ত্রুটির কারণে পশ্চিমবঙ্গে কত মানুষের আধার কার্ড ডিঅ্যাক্টিভেটেড হয়েছে? জানুয়ারি থেকে এখনও পর্যন্ত কত মানুষের আধার কার্ড ডিঅ্যাক্টিভেটেড হয়ে গিয়েছে? যাদের কার্ড ডিঅ্যাক্টিভেটেড হয়েছে তারা কোন কোন সুবিধা থেকে বঞ্চিত হবেন?

20 February 2024, 11:15 AM

বিদ্যুৎ বিভ্রাট। সেন্ট্রাল থেকে পার্ক স্ট্রিট উভয় দিকে মেট্রো বন্ধ। মেরামতির কাজ চলছে।১০ টা ২৩ থেকে বন্ধ মেট্রো পরিষেবা। বাকি অংশে পরিষেবা স্বাভাবিক। 

20 February 2024, 10:30 AM

ফেরিঘাট পেরানোর আগেই ধামাখালিতে পুলিসি ব্যারিকেড। নেতৃত্বে রয়েছেন একজন আইপিএস পদমর্যাদার অফিসার এবং এসডিপিও। আছেন এডিজি সাউথ বেঙ্গল সুপ্রতিম সরকার। রয়েছে RAF-ও। 

20 February 2024, 10:30 AM

আজ সকাল থেকে সন্দেশখালিতে নতুন করে ১২টি জায়গায় জারি ১৪৪ ধারা। প্রশাসনের তরফে জানালেন বসিরহাট পুলিস জেলার পুলিস সুপার ড.মেহেদি হাসান রহমান।

20 February 2024, 09:45 AM

আজ চোপড়ায় রাজ্যপাল। চোপড়ার দাসপাড়ায় মাটি ধসে ৪ শিশুর মৃত্যু। তৃণমূলের অভিযোগ, বিএসএফ-এর জন্যই মৃত্যু হয় ৪ শিশুর। তৃণমূলের দাবি মেনে চোপড়ায় যাচ্ছেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস।

20 February 2024, 09:45 AM

আজ সন্দেশখালিতে যাচ্ছেন সিপিআইএম নেত্রী বৃন্দা কারাটও। সন্দেশখালির পথে তৃণমূল সরকারকে নিশানা করলেন বৃন্দা কারাট।

20 February 2024, 09:15 AM

ডাম্পিং গ্রাউন্ড প্রকল্পকে কেন্দ্র করে বাধার মুখে পড়ল মালবাজার পৌরসভা। সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট প্রকল্পের আওতাধীন ডাম্পিং গ্রাউন্ড এর কাজ আটকে দিল স্থানীয়রা। 

20 February 2024, 09:15 AM

পারিবারিক বিবাদের জের ধারালো কাটারির আঘাতে জখম একই পরিবারের তিন, আশঙ্কাজনক অবস্থায় তিনজনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হলো। উত্তেজিত জনতার রোষের শিকার অভিযুক্ত এক মহিলা। 

 

20 February 2024, 09:15 AM

পুকুর ভরাট করার প্রতিবাদ করায় এক পরিবেশ কর্মীকে ফোনে প্রাণনাশের হুমকি। থানায় লিখিত অভিযোগ। অভিযোগ অস্বীকার পুকুর মালিকের। ঘটনাটি নদিয়ার রাণাঘাট ২ ব্লকের দত্তপুলিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার। 

20 February 2024, 09:15 AM

ভারত জোড়ো ন্যায় যাত্রায় গন্ডগোল, রাহুল গান্ধী সহ কংগ্রেস নেতাদের নোটিস পাঠাচ্ছে আসাম পুলিস।

20 February 2024, 09:15 AM

দেড় মাস পেরিয়েও এখনও অধরা শেখ শাহজাহান। হাইকোর্টের নির্দেশে আজ সন্দেশখালিতে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।