West Bengal News LIVE Update: '২৪ ঘণ্টার মধ্যে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিন', CP-র কাছে আর্জি অভিষেকের!

Bengal News LIVE Update: আরজি কর কাণ্ডের জেরে প্রতিবাদ মুম্বইয়েও! জমায়েত রাতে।

Last Updated: Thursday, August 15, 2024 - 02:16
West Bengal News LIVE Update: '২৪ ঘণ্টার মধ্যে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিন', CP-র কাছে আর্জি অভিষেকের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

15 August 2024, 02:15 AM

' আর জি করে এই গুন্ডামি আর ভাঙচুর সব সীমা অতিক্রম করে গিয়েছে'। সবর অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। এক্স হ্যান্ডেলে পোস্টে জানালেন, 'জনপ্রতিনিধি হিসেবে পুলিস       কমিশনারের সঙ্গে এইমাত্র কথা বললাম। এই ঘটনার সঙ্গে যাঁরা জড়়িত তাঁদের ২৪ ঘণ্টার চিহ্নিত করে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছি'।

 

15 August 2024, 01:00 AM

নারীদের 'রাত দখল'। রাজপথে যখন গোটা বাংলা, তখন আরজি করে ধুন্ধুমার। মধ্য়রাতে ব্য়ারিকেড ভেঙে হাসপাতালে ঢুকে পড়লেন একদল। জরুরি বিভাগে চলল ভাঙচুর। বাদ গেল না পুলিসের গাড়িও। খবর করতে গিয়ে আক্রান্ত জি ২৪ ঘণ্টা। রণক্ষেত্রের চেহারা নিল হাসপাতাল চত্বর।

14 August 2024, 22:00 PM

মালদহের  হরিশ্চন্দ্রপুরের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হল এক নাবালিকাকে। শারীরিক অবস্থা আশঙ্কাজনক। আঘাত চিহ্ন রয়েছে যৌনাঙ্গে! প্রাথমিক অনুমান, গণধর্ষণ করা হয়েছে ওই নাবালিকাকে।

 

14 August 2024, 19:15 PM

এএফসি চ্যাম্পিয়নশিপে আলতিন আইসারের মুখোমুখি ইস্টবেঙ্গল। খেলা চলছে যুবভারতীতে। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে যায় লাল-হলুদ বাহিনী। কিন্তু সেই অগ্রগমন বেশিক্ষণ ধরে রাখা যায়নি। পরপর ২ গোল করে ম্য়াচে এগিয়ে যায় আলতিন আইসার।

 

14 August 2024, 18:15 PM

জেকেসিএ মামলায় স্বস্তিতে কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লা। তাঁর বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগে যে চার্জশিট পেশ করেছিল ইডি, সেই চার্জশিট খারিজ করে দিল জম্মু-কাশ্মীর হাইকোর্ট।

14 August 2024, 17:30 PM

কলকাতা সুপার সিক্সে ওঠার রাস্তা ক্রমশই কঠিন হয়ে যাচ্ছে মোহনবাগানের। কাস্টমসের বিরুদ্ধে এবার এক পয়েন্টেই সন্তুষ্ট থাকতে হল সুমিত রাঠিদের। ম্যাচ গোলশূন্য়। পয়েন্টে টেবিলে সাত নম্বরে নেমে গেল মোহনবাগান। সুপার সিক্সে খেলতে হলে লিগ তালিকায় প্রথম তিনে শেষ করতে হবে।

14 August 2024, 09:00 AM

CBI in City in R G Kar Incident: সিবিআইয়ের টিম আরজি কর কাণ্ডের তদন্ত করতে দিল্লি থেকে কলকাতা এসে পৌঁছেছে বেশ কিছুক্ষণ আগেই। নেতাজি সুভাষচন্দ্র আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বেরিয়ে তারা সিজিও কমপ্লেক্সেও পৌঁছল। কিছুক্ষণের মধ্যেই আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ঢুকববে তারা। 

14 August 2024, 07:45 AM

R G Kar Incident: আর জি করে-র ঘটনার জেরে এবার জমায়েত বাণিজ্যনগরী মুম্বইয়েও। আজ, ১৪ অগস্ট বুধবার রাত ১১টায় পশ্চিম আন্ধেরির 'ইনফিনিটি মলে' জমায়েত। সেখানেও আরজি কর কাণ্ডের নির্যাতিতার জন্য ন্যায়বিচারের দাবি জানানো হবে।