West Bengal News LIVE Update: ঝুলেই রইল পদক-ভাগ্য! ফের পিছল ফোগট মামলার রায়দান

Bengal News LIVE Update: তিস্তায় লাল সতর্কতা অব্যাহত। রাতভর বৃষ্টির পর মঙ্গলবার সকাল থেকে থেকে মেঘলা আকাশ,জলপাইগুড়ি জেলা জুড়ে বিক্ষিপ্তভাবে বৃষ্টি।

Last Updated: Tuesday, August 13, 2024 - 23:13
West Bengal News LIVE Update: ঝুলেই রইল পদক-ভাগ্য! ফের পিছল ফোগট মামলার রায়দান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

13 August 2024, 23:15 PM

আজ, মঙ্গলবারও রাষ ঘোষণা হল না! ফের পিছিয়ে গেল রায়দান। পদক কি পাবেন ভিনেশ? শুক্রবার ভারতীয় সময় রাত সাড়ে ৯টায় রায় জানানো হবে বলে জানিয়েছে আন্তর্জাতিক ক্রীড়া আদালত।

13 August 2024, 11:15 AM

R G Kar Incident: আরজিকর কাণ্ডে এবার হাইকোর্টে মামলা নির্যাতিতার পরিবারের। কোর্ট মনিটরিং তদন্ত চায় পরিবার। মৃতার পরিবারের অভিযোগ, "আমার মেয়ে মারা গিয়েছে অনেক পরে। প্রথমে বলে আত্মহত্যা করেছে। আমরা হাসপাতালে গিয়েছি। ৩ ঘণ্টা আমাদের মেয়েকে দেখতে দেয়নি।" এই মর্মে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন মৃতার বাবা মা। পরিবারের আবেদন গ্রহণ করেছে আদালত। ওদিকে আরজিকরে আজ পৌঁছেছে জাতীয় মহিলা কমিশনও।

13 August 2024, 09:45 AM

R G Kar Incident: আর জি করে আজও অচলাবস্থা। চলছে জুনিয়র ডাক্তার এবং রেসিডেন্ট ডাক্তারদের কর্মবিরতি। আজও ভোগান্তি রোগীদের। আট  দফা দাবি পূরণ না হলে কর্মবিরতি চলবে। হুঁশিয়ারি পড়ুয়াদের। আজও আরজি করে এমার্জেন্সি কার্যত বন্ধ। একমাত্র ট্রমা পেশেন্টদের এমার্জেন্সি পরিষেবা। কার্যত একই অবস্থা রাজ্যের আরও অন্যান্য সরকারি হাসপাতালে। চরমে রোগীদের ভোগান্তি।  

 

13 August 2024, 09:45 AM

R G Kar: আর জি কর-সহ রাজ্যের সব সরকারি হাসপাতালে আজও কর্মবিরতি। জুনিয়র ডাক্তার এবং রেসিডেন্ট ডাক্তারদের কর্মবিরতি চলছে। ফলে আজও ভোগান্তি রোগীদের।  অধ্যক্ষ সন্দীপ ঘোষের পদত্যাগের পরেও আন্দোলনের আঁচ কমেনি আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। সোমবার দুপুরে সাংবাদিক বৈঠক করে ৮ দফা দাবির কথা বলেছেন আন্দোলনকারীরা। দাবিপূরণ না হওয়া পর্যন্ত লাগাতার কর্মবিরতি জারি থাকবে বলেই হুঁশিয়ারি তাঁদের। 

13 August 2024, 08:45 AM

Train: শিয়ালদহ দক্ষিণ শাখার ডাউন ক্যানিং লাইনে চলন্ত ট্রেনের কামরার মধ্যে মোবাইল চোর সন্দেহে এক যুবক কে উত্তম মধ্যম দিয়ে ক্যানিং জিআরপির হাতে তুলে দিলেন একদল  ছাত্র। ধৃতের নাম আতিকুল সেখ। ধৃতের বাড়ি বারুইপুর থানার উত্তর বেলেগাছির চরপাড়া এলাকায়।তদন্তে জি আরপি।

13 August 2024, 08:45 AM

Tista: তিস্তায় লাল সতর্কতা অব্যাহত। গতকাল রাতভর বৃষ্টির পর মঙ্গলবার সকাল থেকে থেকে মেঘলা আকাশ,জলপাইগুড়ি জেলা জুড়ে বিক্ষিপ্তভাবে বৃষ্টি। পাশাপাশি পাহাড়ে অবিরাম বৃষ্টি। মঙ্গলবারও গজলডোবা তিস্তা ব্যারেজ থেকে জল ছাড়া হয়েছে। জলপাইগুড়ি গজলডোবা তিস্তা ব্যারেজ থেকে মঙ্গলবার  সকাল ৬ টায় জল ছাড়ার পরিমাণ প্রায় ১৮১২.৩৫ কিউমেক। এদিন সকাল সাড়ে ৬ টা নাগাদ জলপাইগুড়ি সেচ দফতর সূত্রে জানা গেছে তিস্তায় লাল সতর্কতা অব্যাহত রয়েছে। মেখলিগঞ্জ বাংলাদেশ বর্ডার পর্যন্ত তিস্তার অসংরক্ষিত এলাকায় লাল সতর্কতা জারি রয়েছে।  পাশাপাশি তিস্তার দোমহনীতে অসংরক্ষিত এলাকায় জারি রয়েছে হলুদ সতর্কতা। এনএইচ ৩১ জলঢাকা নদীতে সংরক্ষিত এবং অসংরক্ষিত এলাকায় জারি রয়েছে হলুদ সতর্কতা রয়েছে।

13 August 2024, 08:45 AM

Jalpaiguri: আর জি কর কাণ্ডের জের। নিরাপত্তা নিয়ে জলপাইগুড়ি মেডিকেল কলেজের অন্তর্গত, জেলা হাসপাতাল, সুপার স্পেশালিটি হাসপাতাল, মাতৃমা,নার্সিং হস্টেল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিস, কোতোয়ালি থানার আইসি সহ জলপাইগুড়ি মেডিকেল কলেজে ও হাসপাতাল কর্তৃপক্ষ।

 

13 August 2024, 08:45 AM

Kishnanagar:  প্রশাসন দোকান ভেঙে দেওয়ায়, কীটনাশক খেয়ে মৃত্যু ৬০ বছরের বয়স্ক মানুষ মহানন্দা মোদকের। বাড়ি কৃষ্ণনগর শহরের কালীনগরগভমেন্ট কলোনি। পেশায় রিক্সা চালক ছিল।বয়সের ভারে আর রিক্সা চালাতে পারতেন না,বছর ১০ আগে কৃষ্ণনগর কোতয়ালী থানার পাশেই পুলিস কোয়াটার সামনে রাস্তার ধারে এক পুলিস অফিসার সেই সময় জলের দোকান খুলে দিয়েছিল।কোনো রকমে চলতো সংসার,এক মেয়ের বিয়ে হয়ে গেছে।স্বামী আর স্ত্রী অপর্ণা মোদকের চলে যেত কোনো রকমে জল বিক্রি করে।