West Bengal News LIVE Update: নিউটাউন রামমন্দিরের কাছে চলল গুলি, আশঙ্কাজনক যুবক

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Saturday, August 31, 2024 - 23:16
West Bengal News LIVE Update: নিউটাউন রামমন্দিরের কাছে চলল গুলি, আশঙ্কাজনক যুবক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

31 August 2024, 23:15 PM

রাতে নিউটাউনের রাম মন্দিকের কাছে বাইকে করে এসে গুলি চালানোর অভিযোগ। গুলিবিদ্ধ এক যুবক। নাম নাসিমুদ্দিন। তার অবস্থা খুবই আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে। ঘটনাস্থলে ইকোপার্ক থানার পুলিস।

31 August 2024, 09:45 AM

Hasnabad Police Attacked: ধর্ষণের অভিযোগের তদন্তে গিয়ে অভিযুক্ত ও তার সঙ্গীদের হাতে আক্রান্ত পুলিস ইনচার্জ সহ ৯ জন পুলিস । হাসনাবাদ থানার খরমপুর এলাকার এই  ঘটনায় চাঞ্চল্য। খরমপুর এলাকার এক মহিলা গতকাল এলাকারই এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন হাসনাবাদ থানার অন্তর্গত মুরারিশা আউটপোস্টে । অভিযোগ পাওয়ার পরেই তদন্তে নামে পুলিস । গভীর রাতে খরমপুর এলাকায় ওই অভিযুক্তর বাড়িতে তদন্তে যায় পুলিস । তখনই ওই অভিযুক্ত এবং অভিযুক্তর সঙ্গীরা পুলিসদের ঘিরে ফেলে লাঠি দিয়ে মারধর করে । মারধরের ফলে মুরারিশাহা আউটপোস্টের ইনচার্জ সহ মোট ৯ জন পুলিস কর্মী আহত হয়। এরপর তাদেরকে উদ্ধার করে টাকি হাসপাতালে নিয়ে যায় পুলিস । 

31 August 2024, 09:45 AM

R G Kar Protest: আরজি কর-কাণ্ডে সিঁথির মোড়ে অবস্থান বিক্ষোভ ছাত্রছাত্রীদের। সেখানেই এক প্রতিবাদীকে বাইকের ধাক্কা অভিযোগ মদ্যপ পুলিসকর্মীর বিরুদ্ধে। এই ঘটনাকে ঘিরে টানা ৫ ঘণ্টা অবরোধ বিটি রোডে। রাত ১১টা থেকে ভোর ৪টে পর্যন্ত প্রতিবাদ কর্মসূচি ছিল। কিন্তু তার মাঝেই ছন্দপতন ঘটে। অভিযোগ, মদ্যপ অবস্থায় বাইক চালাচ্ছিলেন ওই পুলিসকর্মী। নিয়ন্ত্রণ রাখতে না পেরে পুলিসের ব্যারিকেডে ধাক্কা মেরে সেই বাইক ধাক্কা মারে এক প্রতিবাদীর গায়ে। আর উপস্থিত কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট বাইক সহ সেই পুলিসকর্মীকে পালিয়ে যেতে সাহায্য করেন বলে অভিযোগ। এরপরই এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় সিঁথির মোড়ে। অবরুদ্ধ হয়ে যায় হয়ে যায় বিটি রোডের যান চলাচল। টানা ৫ ঘণ্টা ধরে চলে অবরোধ।