Bengali News LIVE Updates: পদক কি পাবেন ভিনেশ? পিছলো আন্তর্জাতিক ক্রীড়া আদালতের রায় ঘোষণা!

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Saturday, August 10, 2024 - 22:21
Bengali News LIVE Updates: পদক কি পাবেন ভিনেশ? পিছলো আন্তর্জাতিক ক্রীড়া আদালতের রায় ঘোষণা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

10 August 2024, 22:15 PM

অলিম্পিক্স স্বপ্নভঙ্গ। সোনা না হোক, কু্স্তিতে ৫০ কেজি বিভাগে রুপো তো পেতেনই ভিনেশ ফোগাট। কিন্তু ফাইনালের দিন সকালে যখন ওজন মাপা হয়, তখন দেখা যায় ভিনেশের ওজন ১০০ গ্রাম বেশি! সেই কারণে ফাইনালে বাতিল ঘোষণা করা হয় ভারতের এই কুস্তিগীরকে। এরপরই সুবিচারে আশায় কোর্ট অফ আরবিট্রেশন ফর স্পোর্ট (Court of Arbitration for Sport) ওরফে সিএএসের (CAS) হন ভিনেশ। আজ, শনিবার রায় ঘোষণা কথা থাকলেও, তা পিছিয়ে গেল। কতদিন? ১১ অগাস্ট, অর্থাত্‍ আগামিকাল রবিবার পর্যন্ত। 

10 August 2024, 20:15 PM

মহিলা চিকিত্‍সক-পড়ুয়াকে ধর্ষণ করে খুন! দিনভর উত্তপ্ত  আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। রাতে ফের নতুন করে অশান্তি ছড়াল হাসপাতা চত্বরে। আন্দোলনের পরবর্তী রূপরেখা ঠিক করতে তখন বৈঠক চলছে। একপক্ষের অভিযোগ, বৈঠক চলাকালীন ঢুকে পড়ে'বহিরাগত'রা। অপরপক্ষের পাল্টা অভিযোগ, পড়ুয়া হওয়া সত্ত্বেও তাঁদের ঢুকতে দেওয়া হচ্ছে না।

10 August 2024, 16:15 PM

R G Kar Incident: আরজিকর নিয়ে নবান্নে বৈঠকে মুখ্য সচিব ও স্বাস্থ্য সচিব।

10 August 2024, 12:45 PM

R G Kar Incident: আরজিকরের ঘটনায় তীব্র নিন্দা জানাল ডায়মন্ড হারবার মেডিকেল কলেজের ডাক্তারি পড়ুয়ারা। দোষীদের শাস্তির দাবিতে ডায়মন্ড হারবার মেডিকেল কলেজের চত্বরে বিক্ষোভ মিছিল ডাক্তারি পড়ুয়াদের।

10 August 2024, 12:45 PM

R G Kar Incident: আরজিকর কাণ্ডের জের পূর্ব বর্ধমানের জামালপুর হাসপাতালেও। বিক্ষোভ চিকিৎসক, নার্স থেকে শুরু করে স্বাস্থ্যকর্মীদের। জামালপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্রের মেডিকেল অফিসার অক্ষয়কুমার মন্ডল জানান, 'আমরা কর্মবিরতি করছি না। রোগীদের চিকিত্‍সা পরিষেবা স্বাভাবিক রেখে প্রতিবাদ জানাচ্ছি।'

10 August 2024, 12:45 PM

R G Kar Incident: আরজিকর কাণ্ডের প্রতিবাদে হাওড়া হাসপাতালে জুনিয়র ডাক্তারদের বিক্ষোভ মিছিল। হাতে প্ল্যাকার্ড নিয়ে হাওড়া হাসপাতালে জুনিয়র ডাক্তারদের মিছিল। দোষীদের শাস্তির দাবিতে সুবিচার চেয়ে হাসপাতাল চত্বরে ও বাইরে মিছিল করলেন হাওড়া হাসপাতালের জুনিয়র ডাক্তাররা। নিরাপত্তার দাবিও জানান তাঁরা।

 

10 August 2024, 12:45 PM

R G Kar Incident: আরজিকর হাসপাতালে মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় প্রতিবাদ পুরুলিয়াতেও। পুরুলিয়া শহরের হাটের মোড়ে অবস্থান প্রতিবাদ জানানো হয়। গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে অবস্থান প্রতিবাদে সামিল হন বিক্ষোভকারীরা। 

 

10 August 2024, 12:45 PM

R G Kar Incident: কলকাতার আরজিকর মেডিক্যাল কলেজের ট্রেইনি ডাক্তারের অস্বাভাবিক মৃত্যুর ঘটনার প্রতিবাদে সরব হয়েছেন জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পড়ুয়ারাও। দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়ে মোমবাতি জ্বালিয়ে প্রতিবাদ মিছিলে সামিল তাঁরা।

 

10 August 2024, 11:15 AM

R G Kar Incident: জুনিয়র চিকিত্‍সক, নার্সদের পর এবার কর্মবিরতিতে পিজিটি-রাও। অবস্থান বিক্ষোভে বসেছে পিজিটি-রা।

10 August 2024, 10:45 AM

R G Kar Incident: আরজিকর কাণ্ডের রেশ এবার জেলাতেও। আরজিকরের ঘটনার প্রকৃত তদন্তের দাবিতে এবার কর্মবিরতি শুরু করল বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজের জুনিয়র চিকিৎসকরা। আজ সকাল থেকে শুধুমাত্র ইমার্জেন্সি পরিষেবাকে কর্মবিরতির আওতার বাইরে রেখে আউটডোর ও ইনডোর পরিষেবায় কর্মবিরতি শুরু করেন তাঁরা। এই কর্মবিরতিতে পিজিটি, ইনটার্ন ও হাউস স্টাফরাও যোগ দিয়েছেন। মেডিক্যাল কলেজের সামনে অবস্থান বিক্ষোভ শুরু করেছেন তাঁরা। 

10 August 2024, 10:30 AM

R G Kar Incident: আর জি কর হাসপাতালের মেইন গেটে পুলিসি নিরাপত্তা বাড়ল। 

 

10 August 2024, 10:15 AM

R G Kar Incident: চিকিত্‍সক-পড়ুয়া খুনে জুনিয়র ডাক্তারদের কর্মবিরতিতে চিকিত্‍সা করাতে আসা রোগীর পরিবারদের ভোগান্তি চরমে। দুই পেশেন্ট পার্টি। একজনের স্ত্রী গাইনি বিভাগে ভর্তি। আজ সকাল ৮টায় অপারেশন হওয়ার কথা ছিল। পেশেন্ট বাড়ি নিয়ে চলে যেতে বলা হয়েছে। ওদিকে আরেকজন পরশু বিকেলে মাকে নিয়ে হাসপাতালে এসে গাছতলায় অপেক্ষার পর খুব কাঠখড় পুড়িয়ে গতকাল সকালে একটা আইসিইউ বেড পেয়েছেন। মায়ের ফুসফুসে সংক্রমণ। কিন্তু কাল ভর্তির পর থেকে এখনও পর্যন্ত কোনও ডাক্তার মাকে দেখেননি।

10 August 2024, 10:15 AM

R G Kar Incident: চিকিত্‍সকদের পর এবার বিক্ষোভে নার্সরাও। নিরাপত্তার দাবিতে বিক্ষোভ নার্সদের।

10 August 2024, 10:15 AM

R G Kar Incident: আরজিকর কাণ্ডে তীব্র ক্ষোভপ্রকাশ দিল্লি এইমসের। পূর্ণাঙ্গ তদন্ত, দৃষ্টান্তমূলক শাস্তি ও অবিলম্বে নিরাপত্তা সুনিশ্চিত করার দাবি জানাল দিল্লি এইমস।