WB Weather Update: আগামিকাল আকাশ থাকবে মেঘলা, বৃষ্টিও হতে পারে দক্ষিণের এইসব জেলায়

WB Weather Update: উত্তরবঙ্গে দার্জিলিংয়ে তুষারপাতের সম্ভাবনা থাকলেও বাকী অংশের আবহাওয়া থাকবে শুষ্ক। তবে ভিজতে পারে দক্ষিণের বেশ কয়েকটি জেলা

Updated By: Jan 21, 2024, 07:50 PM IST
WB Weather Update: আগামিকাল আকাশ থাকবে মেঘলা, বৃষ্টিও হতে পারে দক্ষিণের এইসব জেলায়
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সকালে, রাতে কুয়াশা। ঠান্ডার কামড়ও বেশ। এর মধ্যেই আগামিকাল রামলালার প্রাণ প্রতিষ্ঠা। আবার এদিনই হাজরা থেকে পার্ক সার্কাস পর্যন্ত সংহতি মিছিল করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের বহু মন্দিরে হবে পুজোআর্চা। কিন্তু কেমন থাকবে আবহাওয়া? গত কয়েকদিনের বেয়াড়া আবহাওয়ার বদল কি হবে আগামিকাল বিশেষ দিনে? কী বলছে হাওয়া অফিস?

আরও পড়ুন-অযোধ্যায় এল পবিত্র সারদা কুণ্ডের জল, পাঠালেন পাক অধিকৃত কাশ্মীরের তনবীর

আলিপুর আবহাওয়া দফতরের তরফে খুশি হওয়ার মতো খরব নেই। আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আগামী ২৪ ঘণ্টায় সাধারণত আকাশ মেঘলা থাকবে। হালকা বৃষ্টি হতে পারে রাজ্যের বিভিন্ন জায়গায়। সকালের দিকে কুয়াশা থাকছেই। কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২০ ডিগ্রি এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১৫ ডিগ্রি।

দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় হালকা বৃষ্টি হতে পারে। এর মধ্যে রয়েছে দুই মেদিনীপুর, দুই ২৪ পরগনা, হাওড়া, হুগলি ও নদিয়া। তবে মঙ্গলবার থেকে ফের বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলাতে। মঙ্গলবার হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে। ২৪ ও ২৫ জানুয়ারি বৃষ্টি একটু বাড়তে পারে। পূর্ব-পশ্চিম মেদিনীপুরের সঙ্গে দক্ষিণ ২৪ পরগনাতেও হালকা বৃষ্টির সম্ভাবনা। দক্ষিণবঙ্গের বাকি জেলায় আংশিক মেঘলা আকাশ থাকলেও বৃষ্টির সম্ভাবনা কম।

এদিকে, আগামী ২৪ ঘণ্টা উত্তরবঙ্গের দার্জিলিংয়ে তুষারপাতের সম্ভাবনার কথা বলেছে আবহাওয়া দফতর। তবে উত্তরবঙ্গের বাকী অংশের আবহাওয়া শুকনোই থাকবে। হালকা কুয়াশা থাকবে। তবে বেশি কুয়াশা হবে মালদহ ও দিনাজপুরে। দার্জিলিং ও কালিম্পং অঞ্চলে আগামী শনিবার পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তাপমাত্র কমতে পারে ২-৩ ডিগ্রি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.