Hooghly Co-operative Election: হুগলি সমবায় সমিতির ভোটে বড়সড় জয় বামাদের, খাতাই খুলতে পারল না তৃণমূল-বিজেপি

Hooghly Co-operative Election: বাম প্রার্থীদের দাবি, ডিএ আন্দোলনকারীদের যে ভাষায় মমতা বন্দ্যোপাধ্যায় আক্রমণ করেছেন তাকে ভালো চোখে দেখছে না মানুষজন। তাছাড়া তিনি আরও বলেছেন, ২০১১ সাসলের আগে যারা চাকরি পেয়েছেন তারা তা পেয়েছেন চিরকুটের মাধ্যমে

Updated By: Apr 3, 2023, 04:48 PM IST
Hooghly Co-operative Election: হুগলি সমবায় সমিতির ভোটে বড়সড় জয় বামাদের, খাতাই খুলতে পারল না তৃণমূল-বিজেপি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পঞ্চায়েত ভোটের আগে জোর ধাক্কা বিজেপি ও তৃণমূল শিবিরে। হুগলির সমবায় সমিতির নির্বাচনে ঘাসফুল ও গেরুয়া শিবিরকে উড়িয়ে দিল বামেরা। রবিবার ছিল হুগলি জেলা ভূমি ও ভূমি সংস্কার দফতরের অধীন হুগলি ডিস্ট্রিক্ট সেটেলমেন্ট এমপ্লয়িজ কো-অপারেটিভ সোসাইটির বোর্ড অব ডিরেক্টরের নির্বাচন। সেই নির্বাচনে বিজেপি ও তৃণমূলকে উড়িয়ে দিল বামেরা।

আরও পড়ুন-বোমা-বন্দুক নিয়ে মিছিল কিসের! খেজুরিতে কাদের নিশানা মমতার?

নির্বাচনে যৌথ বাম প্রার্থীর তৃণমূল কংগ্রেস ইউনিয়নের প্রার্থীদের বিপুল ভোটে পরাজিত করেন। মোট ১২টি আসনের মধ্যে সবকটিতেই জয়ী হয় বামেরা।  একটিও আসন পেল না শাসকদল। ফলে পঞ্চায়েত নির্বাচনের আগে এই পরাজয়কে শাসকদলের পক্ষে একটা ধাক্কা বলেই মনে করা হচ্ছে।

বাম প্রার্থীদের দাবি, ডিএ আন্দোলনকারীদের যে ভাষায় মমতা বন্দ্যোপাধ্যায় আক্রমণ করেছেন তাকে ভালো চোখে দেখছে না মানুষজন। তাছাড়া তিনি আরও বলেছেন, ২০১১ সালের আগে যারা চাকরি পেয়েছেন তারা তা পেয়ছেন চিরকুটের মাধ্যমে। সাধারণ মানুষ পরীক্ষা দিয়ে চাকরি পেয়েছেন। এই সরকারি কর্মচারীচাই দুয়ারে সরকার, কন্যাশ্রীতে কাজ করে। তাদেরই কুতসিত্ ভাষায় আক্রমাণ করেছেন মুখ্যমন্ত্রী। 

জয় নিয়ে উচ্ছ্বসিত রাজ্য কো-অর্ডিনেশন কমিটির হুগলি জেলা সম্পাদক সুশান্ত কুমার বন্দ্যোপাধ্যায়। সংবাদমাধ্যমে তিনি বলেন, বাম সমর্থিত প্রার্থীদের জন্য জোরদার প্রচার করেছিল কমিটি। আমাদের বিরুদ্ধে এতদিন যেসব কুত্সা ও অপপ্রচার করা হয়েছিল তার জবাব মানুষ দিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.