ভ্যাকসিন কেলেঙ্কারির নায়ক দেবাঞ্জন শাসকদল ঘনিষ্ঠ, ছবি দেখিয়ে দাবি বিজেপি সাংসদের

সুভাষবাবু বলেন, ভ্যাকসিন নিয়ে এ রাজ্যে যে জালিয়াতি চলছে তা কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক ও স্বরাষ্ট্র মন্ত্রীকে জানানো হবে

Updated By: Jun 24, 2021, 05:30 PM IST
ভ্যাকসিন কেলেঙ্কারির নায়ক দেবাঞ্জন শাসকদল ঘনিষ্ঠ, ছবি দেখিয়ে দাবি বিজেপি সাংসদের

নিজস্ব প্রতিবেদন: কসবায় ভুয়ো ভ্যাকসিন কেলেঙ্কারির নায়ক দেবাঞ্জন দেবের সঙ্গে শাসক দলের সম্পর্ক বেশ পুরোনো। তদন্ত করে শ্বেতপত্র প্রকাশ করুক রাজ্য সরকার। এমনটাই দাবি করলেন বাঁকুড়ার বিজেপি সাংসদ সুভাষ সরকার।

আরও পড়ুন-ভুয়ো ভ্যাকসিনে আতঙ্ক, সোনারপুরে বিধায়কের দ্বারস্থ স্থানীয়দের একাংশ   

বৃহস্পতিবার বাঁকুড়ায়(Bankura) তাঁর দফতরে এক সাংবাদিক সম্মেলন করে সুভাষবাবু বলেন, ভ্যাকসিন নিয়ে এ রাজ্যে যে জালিয়াতি চলছে তা কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক ও স্বরাষ্ট্র মন্ত্রীকে জানানো হবে।

এদিন দেবাঞ্জনের(Debanjan Deb) একাধিক ছবি তুলে ধরেন বাঁকুড়ার সাংসদ। একটি ছবি দেখিয়ে তিনি দাবি করেন, এই ছবিতে ফিরহাদ হাকিমের সঙ্গে দেখা যাচ্ছে দেবাঞ্জনকে। রয়েছেন চিকিত্সক শান্তনু সেন ও দেবাশিস কুমারও।

আরও পড়ুন-ভুয়ো ক্যাম্প থেকে টিকা নিয়ে আতঙ্কে ভুগছেন রুমা, ভরতচন্দ্রেরা; কলেজের তরফে অভিযোগ দায়ের থানায় 

সুভাষ সরকার এদিন আরও দাবি করেন, দেবাঞ্জনের ভ্য়াকসিন ক্যাম্প কলকাতার পুরসভার অনুমোদিত নয় বলে দাবি করা হচ্ছে। সেক্ষেত্রে পুলিসের ভূমিকা নিয়েও প্রশ্ন থেকে যাচ্ছে। এই বেনিয়মের তদন্ত করে শ্বেতপত্র প্রকাশ করা হোক।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.