দক্ষিণ কাঁথি উপনির্বাচনে এগিয়ে তৃণমূল, জোর টক্কর বিজেপির, 'মাইল' দূরে বামেরা

দক্ষিণ কাঁথি বিধানসভা উপনির্বাচনের ফলাফল আজ। তমলুক লোকসভা কেন্দ্র থেকে দিব্যেন্দু অধিকারী সাংসদ হওয়ার পর দক্ষিণ কাঁথি বিধানসভা আসনটি ফাঁকা হয়েছিল। এই আসনে লড়াই তৃণমূলের চন্দ্রিমা ভট্টাচার্য, বিজেপির সৌরিন্দ্রমোহন জানা ও কংগ্রেসের নবকুমার নন্দের। ২০১৬ সালে এই আসনে প্রায় ৩৪ হাজার ভোটের ব্যবধানে জয়ী হন দিব্যেন্দু অধিকারী। এবার কে বাজিমাত করবেন, সেটাই দেখার। 

Updated By: Apr 13, 2017, 10:09 AM IST
দক্ষিণ কাঁথি উপনির্বাচনে এগিয়ে তৃণমূল, জোর টক্কর বিজেপির, 'মাইল' দূরে বামেরা

ওয়েব ডেস্ক: দক্ষিণ কাঁথি বিধানসভা উপনির্বাচনের ফলাফল আজ। তমলুক লোকসভা কেন্দ্র থেকে দিব্যেন্দু অধিকারী সাংসদ হওয়ার পর দক্ষিণ কাঁথি বিধানসভা আসনটি ফাঁকা হয়েছিল। এই আসনে লড়াই তৃণমূলের চন্দ্রিমা ভট্টাচার্য, বিজেপির সৌরিন্দ্রমোহন জানা ও কংগ্রেসের নবকুমার নন্দের। ২০১৬ সালে এই আসনে প্রায় ৩৪ হাজার ভোটের ব্যবধানে জয়ী হন দিব্যেন্দু অধিকারী। এবার কে বাজিমাত করবেন, সেটাই দেখার। 

রাজনৈতিক মহলের একাংশ মনে করছেন এই আসন থেকে তৃণমূল পার্থী চন্দ্রিমা ভট্টাচার্যের জয়, কেবল সময়ের অপেক্ষা। এই উপ-নির্বাচনে প্রার্থী দিয়েছে বামেরাও। তাই তৃণমূলের লড়াই মূলত বিজেপির সঙ্গেই। এখন দেখার এটাও 'অধিকারী গড়ে' বিজেপি ভোট বাক্সে কতটা প্রভাব ফেলে। ৬ রাউন্ডের গণনার পর এখনও এগিয়ে তৃণমূল প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্য। দ্বিতীয় স্থানে রয়েছে বিজেপির সৌরিন্দ্রমোহন জানা। এই দুই প্রার্থীর থেকে 'মাইল' দূরে  কংগ্রেসের নবকুমার নন্দ।

.