Kaliachak Murder: পরিবারের ৪ জনের দেহ লোপাটের জন্য কফিন নিজেই বানিয়েছিল আসিফ

গত ১৮ জুন অভিযুক্তের দাদা আরিফ মহম্মদ কালিয়াচক থানায় অভিযোগ করে, তার ভাই তার বাবা,মা,দিদিমা ও বোনকে নৃশংস ভাবে খুন করে বাড়িতে পুঁতে রেখেছে

Updated By: Jul 2, 2021, 12:15 AM IST
Kaliachak Murder: পরিবারের ৪ জনের দেহ লোপাটের জন্য কফিন নিজেই বানিয়েছিল আসিফ

নিজস্ব প্রতিবেদন: কালিয়াচক হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত মহম্মদ আসিফকে আরও ২ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিল মালদহ জেলা আদালত। ফের তাকে আদালতে তোলা হবে আগামী শনিবার।

আরও পড়ুন-ত্রিপল চুরি মামলায় ভার্চুয়ালি আত্মসমপর্ণ করে জামিন-আর্জি শুভেন্দুদের, খারিজ আদালতের

ধৃত আসিফকে জেরা করে আরও কিছু তথ্য উঠে এসেছে বলে জানালেন সরকারি আইনজীবী দেবজ্যোতি পাল। এদিন তিনি বলেন, আসিফের(Md Asif) বাড়ি থেকে প্রচুর প্লাইউড উদ্ধার হয়, তল্লাশি চালিয়ে পাওয়া গিয়েছে প্লাই কাটার যন্ত্র, কোথা থেকে সে প্লাই কিনেছিল তাও জানা গিয়েছে।

সরকারি আইনজীবী আরও বলেন, জেরায় আসিফ স্বীকার করেছে, বাবা, মা, বোন ও ঠাকুমার দেহ লোপাটের জন্য প্লাই দিয়ে কফিন তৈরি করেছিল সে নিজেই। যে জুসের বোতলে কড়া ডোজের ঘুমের ওষুধ মেশানো হয়েছিল সেই বোতলটিও উদ্ধার হয়েছে। সেটিও পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পুলিস জেরার জন্য আর হেফাজতে নেওয়ার আবেদন করেনি। দুদিন পর তাকে ফের আদালতে তোলা হবে।

অভিযুক্তের আইনজীবী মহম্মদ সন্টু মিঁয়া বলেন, আমাদের পক্ষ থেকে আমরা যা বলার আদালতকে জানিয়েছি। দু'দিন পর আবার আমার মক্কেলকে আদালতে তোলা হবে। সেখানে আমরা আমাদের দিক থেকে যা করার করব।

আরও পড়ুন-বিধানসভার অধিবেশন শুরুর আগের দিন রাজভবনে Bratya, পরে গেলেন Bikash

প্রসঙ্গত গত ১৮ জুন অভিযুক্তের দাদা আরিফ মহম্মদ কালিয়াচক(Kaliachak murder) থানায় অভিযোগ করে, তার ভাই তার বাবা,মা,দিদিমা ও বোনকে নৃশংস ভাবে খুন করে বাড়িতে পুঁতে রেখেছে। সেদিন রাতেই পুলিস অভিযুক্তকে গ্রেফতার করে। পরের দিন মৃতদেহ উদ্ধার হয়। তদন্তে উঠে আসে এই অভিযুক্ত ডার্ক ওয়েব ব্যবহার করত এবং তার মাধ্যমে প্রচুর অস্ত্র কিনে ছিল। এই ঘটনায় তার দুই বন্ধুকেও গ্রেফতার করে পুলিস। উদ্ধার হয় বেশকিছু অস্ত্র। শেষপর্যন্ত বাড়ির একটি ট্যাঙ্ক থেকে ওই ৪ মৃতদেহ উদ্ধার করে পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.