Tarakeswar: কালবৈশাখিতে লো ভোল্টেজ, অসুস্থ বাবাকে 'স্বস্তি' দিতে গিয়ে মৃত্যু ছেলের

বিদ্যুৎ দফতরে ফোন করলেও, বিদ্যুৎ দফতরের সাথে যোগাযোগ করা যায়নি। নিজেই বিদ্যুতের খুঁটিতে উঠে ফিউজ সারাতে যায়। 

Updated By: May 2, 2022, 06:29 PM IST
Tarakeswar: কালবৈশাখিতে লো ভোল্টেজ, অসুস্থ বাবাকে 'স্বস্তি' দিতে গিয়ে মৃত্যু ছেলের
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : কালবৈশাখির জেরে লো ভোল্টেজ। কিন্তু বিদ্যুৎ দফতরে ফোন করেও মেলেনি সাড়া। এদিকে বাড়িতে অসুস্থ বাবা। শেষে ছেলে নিজেই বিদ্যুতের খুঁটিতে ওঠে ফিউজ সারাতে যায়। আর তাতেই পরিণতি হল মর্মান্তিক। হাইটেনশন তারে হাত লেগে মৃত্যু হল ছেলের। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘটনাটি তারকেশ্বরের মোহনবাটি এলাকার।

পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম দেবকুমার ঘোষ। বয়স ৩৫ বছর। স্থানীয়দের অভিযোগ, কালবৈশাখির জেরে গতকাল থেকেই ওই এলাকায় বিদ্যুৎ সরবরাহে ব্যাঘাত ঘটে। বেশ কয়েকটি বাড়িতে ভোল্টেজ ছিল খুবই কম। ফলে তীব্র গরমেও পাখা চলছিল না। এই পরিস্থিতিতে আজ সকালে বিদ্যুৎ দফতরে ফোন করলেও, বিদ্যুৎ দফতরের সাথে যোগাযোগ করা যায়নি। অন্যদিকে দেবকুমার, বাবা অসুস্থ থাকার কারণে সে নিজেই বিদ্যুতের খুঁটিতে উঠে ফিউজ সারাতে যায়। খুঁটির পাশেই ছিল ১১ হাজার ওয়াট ক্ষমতাসম্পন্ন বিদ্যুতের তার। সেই হাইটোনশন তারে হাত লেগে খুঁটি থেকে মাটিতে সজোরে পড়ে যায় দেবকুমার। সঙ্গে সঙ্গেই স্থানীয়রা পুলিসে খবর দেয়। 

খবর পেয়ে তারকেশ্বর থানার পুলিস ঘটনাস্থলে এসে দেবকুমারকে উদ্ধার করে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষাণ করেন। এই ঘটনার পর তারকেশ্বর শাখার বিদ্যুৎ দফতরের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার রমেন্দ্র নাথ পাল দাবি করেন, "বিদ্যুতের সমস্যা নিয়ে আমাদের কাছে কোনও অভিযোগ আসেনি। তাছাড়া ওই এলাকায় বিদ্যুৎ সরাবরাহ ঠিকই আছে। তাও কেন ওই যুবক বিদ্যুতের খুঁটিতে উঠেছিল, তা খতিয়ে দেখুক পুলিস।"

আরও পড়ুন, Kalbaisakhi Affects Flight Landing: 'ছিটকে পড়ছিল যাত্রীরা, কান্নার রোল!' কালবৈশাখির দাপটে 'উলটপালট' প্লেন, মাঝ আকাশে ভয়াবহ অভিজ্ঞতা

Shocking Husband Wife Murder: স্বামী-স্ত্রীতে 'খুনোখুনি'! একজনের গলায় ছুরি, আরেকজনের পেটে চাকু, হাড়হিম করা দৃশ্য ঘরে

Daspur Viral Video: ভয়ঙ্কর ভিডিও! তাসের ঘরের মত হুড়মুড়িয়ে ভাঙল নতুন বাড়ি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.