Kajal Sekh: 'কাজল শেখ উপরওয়ালা ছাড়া কাউকেই ভয় পায় না', ফের হুমকি তৃণমূল নেতার!

যারা বিভেদ লাগানোর চেষ্টা করছো তারা একটু সাবধানে থেকো। তোমাদের সময় হয়ে গিয়েছে বন্ধু।

Updated By: Mar 28, 2024, 06:29 PM IST
Kajal Sekh: 'কাজল শেখ উপরওয়ালা ছাড়া কাউকেই ভয় পায় না', ফের হুমকি তৃণমূল নেতার!

প্রসেনজিৎ মালাকার: “কাজল শেখ কাপড় বেঁধে নেমেছে। কাজল শেখ উপরওয়ালা ছাড়া কাউকেই ভয় পায় না।” নির্বাচনের মুখে নানুরের পাপুড়ি থেকে ফের আরও একবার হুমকির সুরে তৃণমূলের নেতা কাজল শেখ। নানুর থানার অন্তর্গত পাপুড়ি গ্রামে শহীদ স্বরনে শহিদ দিবসের আয়োজন করা হয়। সেই জনসভায় উপস্থিত ছিলেন আইনমন্ত্রী মলয় ঘটক, তৃণমূল নেতা কাজল শেখ সহ লাভপুরের বিধায়ক ও তৃণমূলের অন্যান্য নেতা কর্মীরা।

সেই সভায় বক্তব্য রাখতে গিয়েই কাজল শেখকে আরও একবার হুমকি দিতে শোনা গেল। তিনি বলেন,“যারা বামফ্রন্টে ছিল তারা এখন রামভক্ত হনুমান হয়েছে। তারা এখন হিন্দু মুসলমানের মধ্যে বিভেদ লাগানোর চেষ্টা করছে। কিন্তু কাজল শেখ কাপড় বেঁধে নেমেছে। কাজল শেখ ভগবান ছাড়া আর কাউকেই ভয় পায় না। আর পাবেও না। যারা হিন্দু মুসলমানের মধ্যে বিভেদ লাগানোর চেষ্টা করছো তারা একটু সাবধানে থেকো। তোমাদের যেমন নানুর, বীরভূম এমনকি বাংলা থেকে তাড়িয়েছি। তেমনই তোমাদের সময় হয়ে গিয়েছে বন্ধু। তোমাদের গুজরাটে পাঠাব।" 

প্রসঙ্গত, কেষ্টহীন বীরভূমে তৃণমূলের জেলা নির্বাচনী কমিটিতে রদবদলের সময় প্রথমে বাদ পড়েন কাজল শেখ। কিন্তু বিতর্ক দানা বাধতেই আবার নির্বাচনী কমিটিতে নেওয়া হয় জেলা সভাপধিপতিকে। লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণার পরই জেলার ২ লোকসভা কেন্দ্র বোলপুর ও বীরভূমের জন্য আলাদা নির্বাচনী কমিটি গঠন করেন তৃণমূলের কোর কমিটির সদস্যরা। তারপরই দেখা যায়, বোলপুর কেন্দ্রের নির্বাচন কমিটিতে নাম থাকলেও, বীরভূমের কমিটি থেকে বাদ পড়েছেন কাজল শেখ। যা নিয়ে দলে গোষ্ঠীদ্বন্দ্বের জল্পনা তুঙ্গে ওঠে। বিতর্ক দানা বাঁধতেই ফের তাঁকে নেওয়া হয় নির্বাচনী কমিটিতে।

উল্লেখ্য, বীরভূমে তৃণমূলের বিধানসভা ভিত্তিক ৫ সদস্যের তৃণমূলের নয়া কোর কমিটি তৈরি করে দিয়েছেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সেই কমিটিতে নেই কাজল শেখ। তাঁকে রীতিমতো ধমক দেন তৃণমূলনেত্রী। মমতা বলেন, "মনে রেখো, দল তোমাকে জেলা সভাধিপতির দায়িত্ব দিয়েছে।  আবার সেই দায়িত্ব থেকে সরাতেও পারে। তুমি জেলা পরিষদের সভাধিপতি। গোটা বীরভুম জেলা দাপিয়ে বেড়ানোর দরকার নেই। আপাতত তোমাকে নতুন কোর কমিটিতে জায়গা দেওয়া হচ্ছে না। পরে প্রয়োজনে ডেকে নেওয়া হতে পারে।"

আরও পড়ুন, Locket Chatterjee on Mimi-Nusrat: 'না টিকিট, না প্রচারে, মিমি-নুসরতের কেরিয়ার শেষ!'

Abhijit Ganguly: 'মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে!' বক্তব্য ভাইরাল হতেই সাফাই অভিজিৎ গাঙ্গুলির...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.