মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে গণতন্ত্র হত্যার রক্ত লেগে আছে, একুশের মঞ্চে কীভাবে দাঁড়াবেন উনি: জয়প্রকাশ

বনগাঁ পুরসভার আস্থা ভোট নিয়ে একজিকিউটিভ অফিসারের বক্তব্যেও কাটল না ধোঁয়াশা।

Updated By: Jul 16, 2019, 05:56 PM IST
মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে গণতন্ত্র হত্যার রক্ত লেগে আছে, একুশের মঞ্চে কীভাবে দাঁড়াবেন উনি: জয়প্রকাশ

নিজস্ব প্রতিবেদন:  “হাইকোর্টের নির্দেশ অমান্য করে বনগাঁ পুরসভায় যা ঘটল, তা সারা রাজ্য তথা দেশের মানুষ দেখেছে। প্রশাসনকে ব্যবহার করে বিজেপি কাউন্সিলরদের বাধা দেওয়া হয়েছে। তাঁদের একটা ঘরে তালা বন্ধ করে রেখে দেওয়া হয়েছে।”বনগাঁ পুরসভার আস্থাভোট সম্পর্কে বললেন জয়প্রকাশ মজুমদার। তিনি আরও বলেন, “ মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে গণতন্ত্র হত্যার রক্ত লেগে রয়েছে। সামনেই ২১ জুলাই। সেই মঞ্চে উনি কোন মুখে দাঁড়ান দেখতে চাই। অল্প দিনের মধ্যেই রাজ্যের মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে জবাব দেবে। ”

 

এদিকে, বনগাঁ পুরসভার আস্থা ভোট নিয়ে একজিকিউটিভ অফিসারের বক্তব্যেও কাটল না ধোঁয়াশা। মঙ্গলবার বিকেলে পুর ভবন থেকে বেরিয়ে একজিকিউটিভ অফিসার গৌরাঙ্গ বিশ্বাস বলেন, আস্থা ভোট হয়েছে। তবে তাতে কে জিতেছে তা প্রকাশ্যে জানাননি তিনি। বলেন, উপযুক্ত কর্তৃপক্ষের কাছে জমা পড়বে রিপোর্ট। 

বনগাঁ পুরসভার আস্থাভোট নিয়ে মঙ্গলবার দিনভর টানটান উত্তেজনা ছিল গোটা এলাকায়। তৃণমূলের দাবি, বিজেপি কাউন্সিলররা সময়মতো হাজির হতে না পারায় ভোটাভুটিতে জয়লাভ করেছে তারা। উলটো দিকে বিজেপির দাবি, ১১ জন কাউন্সিলরের স্বাক্ষরসহ প্রস্তাব জমা দেওয়া হয়েছে একজিকিউটিভ আধিকারিকের কাছে। ফলে পুরসভার দখল করেছে তারা। 

 

.